রয় কৃষ্ণদের প্রস্তুতি শিবির নিয়ে সমস্যা

এএফসি কাপে অংশ নেবার জন্য প্রস্তুতি শিবির আগামী ২৩ অথবা ২৪ এপ্রিল থেকে শুরু করতে পারে এমনই ধারণা দিয়েছেন। এটিকে মােহনবাগানের কর্মকর্তারা।

Written by SNS Kolkata | March 24, 2021 2:26 pm

রয় কৃষ্ণ (Photo: SNS)

এএফসি কাপে অংশ নেবার জন্য প্রস্তুতি শিবির আগামী ২৩ অথবা ২৪ এপ্রিল থেকে শুরু করতে পারে এমনই ধারণা দিয়েছেন। এটিকে মােহনবাগানের কর্মকর্তারা। তবে এই প্রস্তুতি শিবির শুরু করা যাবে কিনা তা নিয়েও দ্বিধায় পড়েছেন কর্মকর্তারা। আসলে বিধানসভা নির্বাচনের ব্যাপারে কিছু সমস্যা তৈরি হচ্ছে।

টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছে প্রশাসনের সঙ্গে কথা বলে এ ব্যাপারটা দেখে নেওয়া হবে। সেই কারণেইরয় কৃষ্ণরা কবে থেকে এবং কোথায় এই প্রস্তুতি শিবিরে অংশ নেবেন তা স্পষ্ট করে বলা হয়নি।

তবে কোচ দেশে যাওয়ার আগে বলেছিলেন, তিনি দল নিয়ে প্রস্তুতি শিবির এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে শুরু করতে চান। তার প্রধান কারণ এটিকে মােহনবাগানের এএফসি কাপে প্রথম খেলা ১৪ মে। আর অপর দুটি ম্যাচ রয়েছে ১৭ ও ২০ মে। সেই কারণেই তাড়াতাড়ি প্রস্তুতি শিবির শুরু করতে চান কোচ হাবাস।

কলকাতায় যদি অনুশীলনের জন্যে পুলিশ প্রশাসন অনুমতি না দেয় সেক্ষেত্রে অন্য কোথাও এই শিবির করা যায় কিনা সে কথা ভাবা হবে। সবুজ মেরুন শিবিরে কর্মকর্তারা মনে করেন, হয়তাে এ ব্যাপারে খুব একটা অসুবিধা হবে না। যদি ভিনরাজ্যে এই শিবির অনুষ্ঠিত হয় সেক্ষেত্রে অসুবিধা হতে পারে আর্থিক ব্যাপারটা নিয়ে এবারের এএফসি কাপ খেলা হবে মালদ্বীপে।

প্রয়ােজন হলে মালদ্বীপে গিয়ে প্রস্তুতি শিবিরের ব্যবস্থা করা হতে পারে। বিধানসভা নির্বাচনের জন্য যদি পুলিশ অনুমতি না দেয় সেক্ষেত্রে এই ভাবনা থাকবে বলে জাননাে হয়েছে ক্লাবের পক্ষ থেকে।