অর্জুনকে দলে নেওয়ার কারণ বুঝিয়ে দিলেন মুম্বই কোচ মাহেলা

এবারে আইপিএলের নিলামে সকলের নজর ছিল শচীনপুত্র অর্জুন তেন্ডুলকরের দিকে। কারণ, অর্জুন এ বছর আইপিএলের নিলামে নিজের নাম অন্তর্ভুক্ত করেছিল।

Written by SNS Mumbai | February 20, 2021 12:37 pm

অর্জুন তেন্ডুলকর (Photo: IANS)

এবারে আইপিএলের নিলামে সকলের নজর ছিল শচীনপুত্র অর্জুন তেন্ডুলকরের দিকে। কারণ, অর্জুন এ বছর আইপিএলের নিলামে নিজের নাম অন্তর্ভুক্ত করেছিল। আর স্বভাবতই বাবার পুরানাে দল মুম্বই ইন্ডিয়ান্সই তাকে কেনার জন্য ঝপাবে নিলামের আসরে সেটা অনেকেই আশা করেছিলেন স্বভাবত সেটাই হল।

মুম্বই ইন্ডিয়ান্স কুড়ি লাখ টাকায় অর্জুন তেন্ডুলকরকে দলভুক্ত করে নেন। অনেকেই বলাবলি করছেন যে, বাবার দৌলতেই ছেলের মুম্বই দলে খেলা এবং আইপিএলের আসরে অভিষেক হতে চলেছে। এটা নিয়ে নিঃসন্দেহে কোনও কথা হবে না।

তারকা ক্রিকেটারদের যখনই কিছু হয় এরকম সমালােচনা তাে সবসময়ই লেগেই থাকে এসব কথায় কান দিচ্ছেন না কেউই। সমালােচনা তাে হবেই সেটা কানে না তুলে এখন তেন্ডুলকর পরিবারে খুশির আবহাওয়া।

এসব সমালােচনা দুরে ঠেলে সরিয়ে দিয়ে বােন সারা তেন্ডুলকর টুইট করে লেখেন, “এই কীর্তি কেউ তােমার থেকে কেড়ে নিতে পারবে না। যদিও দু’টি ম্যাচ খেলেছে অর্জুন। এদিকে মুম্বই ইন্ডিয়ান্স দলের কোচ মাহেলা জয়বর্ধনে জানালেন কেন অর্জুনকে দলে নেওয়া হয়েছে। তিনি বলেন, ও খুব ভালাে ক্রিকেটার।

এটা ওর খেলা শেখার জন্য খুব ভালাে জায়গা। আশা করব ও ভবিষ্যতে ভাল করবে। আর অর্জুন একজন ব্যাটসম্যান নয়, ও একজন বােলার। যেটা আমাদের দলে ভবিষ্যতে কাজে লাগবে।