বাধ্যতামূলক মাস্ক ও সামাজিক দূরত্ব

স্টেডিয়ামের প্রবেশদ্বার ভারতীয় সমর্থকদের জন্য খােলা হচ্ছে।ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে মাঠে পঞ্চাশ শতাংশ সমর্থকে খেলা চালু করার ইচ্ছা প্রকাশ বিসিসিআই’র।

Written by SNS Chennai | February 9, 2021 5:50 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

প্রায় এক বছরের কাছাকাছি সময় পরআবারও স্টেডিয়ামের প্রবেশদ্বার ভারতীয় সমর্থকদের জন্য খােলা হচ্ছে। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে প্রথম টেস্ট থেকেই মাঠে পঞ্চাশ শতাংশ সমর্থক নিয়ে খেলা চালু করার ইচ্ছা প্রকাশ করেছিল বিসিসিআই।

কিন্তু, এখানকার রাজ্য ক্রিকেট সংস্থা তা মেনে নেয়নি। তবে পরে সিদ্ধান্ত বদলে দ্বিতীয় টেস্টে স্টেডিয়ামের প্রবেশদ্বার খােলা হচ্ছে পঞ্চাশ শতাংশ মানুষের জন্য। এখন করােনাকালীন সময়ের পর সকলের স্বাস্থ্য নিয়েই প্রত্যেকে চিন্তিত।

তাই কড়াকড়ি নিয়ম করে দেওয়া হয়েছে যে মাঠে যাঁরা খেলা দেখতে আসবেন তাদের মাস্ক বাধ্যতামূলক ও সামাজিক দুরত্ব অবশ্যই পালন করতে হবে। সােমবার তামিলনাড়ু ক্রিকেট অ্যাসােসিয়েশনের পক্ষ থেকে জানানাে হয়েছে পনেরাে হাজার সমর্থক খেলা দেখতে পারবেন।

তবে স্টেডিয়ামে ঢােকার আগে সমর্থকদের তাপমাত্রা মাপা হবে। এবং যদি কোনও গন্ডােগােল দেখা যায় সেখান থেকেই তাকে বাড়ির দিকে পাঠিয়ে দেওয়া হবে। করােনার জন্য যে নিয়মনীতি পালন করা হচ্ছে তা অবশ্যই পালন করা হবে।