ম্যানচেস্টার সিটির জয়, মেসিকে নিয়ে সমস্যা

ইপিএল ফুটবলে লিগ টেবলে শীর্ষ স্থানে থেকে গেল ম্যাঞ্চেস্টার সিটি। তারা এদিন ১-০ গােলে শেফিল্ড ইউনাইটেডকে হারাল। তবে ম্যাঞ্চেস্টার সিটির জয় পেল বেশ কষ্ট করে।

Written by SNS Manchester | February 1, 2021 3:49 pm

মেসি (Photo: SNS)

ইপিএল ফুটবলে লিগ টেবলে শীর্ষ স্থানে থেকে গেল ম্যাঞ্চেস্টার সিটি। তারা এদিন ১-০ গােলে শেফিল্ড ইউনাইটেডকে হারাল। তবে ম্যাঞ্চেস্টার সিটির জয় পেল বেশ কষ্ট করে। কয়েকদিন আগে শেফিল্ড ইউনাইটেড দল হারিয়ে দিয়েছিল ঘরের মাঠে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। ম্যাচ শুরু হওয়ার সঙ্গে ম্যাঞ্চেস্টার সিটি আক্রমণ গড়ে তােলে। খেলায় নয় মিনিটে তেরেসের বাড়ানাে বলে দারুণ গোল করেন গ্যাবিয়েল জেসুস।

ব্রাজিলিয়ান এই ফুটবলারের গােলে ম্যাঞ্চেস্টার সিটি এগিয়ে থাকলেও পরবর্তী সময়ে সেইভাবে গােল করার সুযােগ তৈরি করতে পারেনি কোফিল্ডের শিবিরে। দ্বিতীয় পর্বেও খেলার চেহারা আর পরিবর্তন হয়নি। এই জয়ের ফলে ম্যাঞ্চেস্টার সিটি কুড়ি ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলে সবার উপরে জায়গা করে নেয়।

এদিকে বিপুল অর্থে লিওনেল মেসিকে এই মরশুমের জন্য রেখে দেওয়ার জন্য বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়তে হচ্ছে বার্সেলােনাকে। চার বছরের জন্যে ৫৫৫ মিলিয়ন ইউরাের বিনিয়ে স্পেনের এই ক্লাবে চুক্তিবদ্ধ হয়েছিলেন মেসি। এ বছরের জুন মাসে এই চুক্তি শেষ হচ্ছে। আবার বিক্ষোভের মুখে পড়ে দায়িত্ব থেকে সরে দাড়িয়ে দেন জোসেপ বার্তোমেউও।

আগামী ৭ মার্চ ক্লাবের নির্বাচন। মেসি এই ক্লাব ছাড়তে চেয়েছিলেন। কিন্তু সেই আবেদন গ্রহণ করা হয়নি। বার্সেলােনার হয়ে তিরিশটি ট্রফি জিতেছেন আর্জেন্টিনার এই সুপার স্টার লিওনেল মেসি।