কামব্যাক করার শ্লোগান দিয়ে গেলেন লােকেশ

আগামি বছর আমরা একটা শক্তিশালী দল হিসাবে প্রতিযােগিতায় ক্যামব্যাক করে প্লে-অফে খেলার যােগ্যতা অর্জন করবই সেটা আমি এখন থেকেই বলে দিতে পারি।

Written by SNS Dubai | November 3, 2020 3:51 pm

কে এল রাহুল (Photo: AFP)

কিছু ভুল ত্রুটি ছিল কিংস ইলেভেন পাঞ্জাব দলের মধ্যে সেটা ভালাে মতন বােঝা যায়। কারণ প্রথমদিকে দুরন্ত পারফরমেন্স করে দেখানাের পর ও পাঞ্জাবকে জেতা ম্যাচে হার স্বীকার করতে হয়েছিল।

কিন্তু শেষদিকে টানা চারটি ম্যাচে অঘটন ঘটিয়ে জয় তুলে নিয়ে প্লে-অফে যাওয়ার শেষ কামড়টা নিয়েছিল। কিন্তু চেন্নাইয়ের কাছে পরাজিত হয়ে এবারের প্রতিযােগিতা থেকে ছিটকে যেতে হয়েছে প্রীতির পাঞ্জাবকে। দলকে প্রথমবার নেতৃত্ব দিয়ে প্লে-অফে না নিয়ে যেতে পারায় আফশােস প্রকাশ করেছেন অধিনায়ক লােকেশ রাহুল।

তিনি বলেছেন, আমাদের ব্যাটসম্যানদের দোষ এবং প্রথমদিকে আমাদের অনেক জেতা ম্যাচে হার স্বীকার করতে হয়েছিল সেই কারণেই আমরা আজ প্লে-অফে কোয়ালিফাই করতে পারিনি। তবে শেষ ম্যাচে যদি ব্যাটসম্যানরা নিজেদের দায়িত্ব পালন করে নিজেদের সেরা খেলাটা মেলে ধরত তাহলে আমাদের এই দিনটা দেখত হত না।

যাইহােক যেটা হয়ে গিয়েছে সেটা নিয়ে আর বেশি ভাবতে চাই না। এবছর আমরা যে ভুলত্রুটি গুলাে করেছি সেগুলাে পরের বার আর করব না। আগামি বছর আমরা একটা শক্তিশালী দল হিসাবে প্রতিযােগিতায় ক্যামব্যাক করে প্লে-অফে খেলার যােগ্যতা অর্জন করবই সেটা আমি এখন থেকেই বলে দিতে পারি। আর দলের ক্রিকেটাররা কেমন পারফর্মেন্স করে দেখাতে পারে তার প্রমাণ প্রত্যেকে শেষ চারটি ম্যাচে আমাদের খেলা দেখে বুঝে গিয়েছে।