এটিকে মােহনবাগানের জার্সি বদল, সমর্থকদের দাবি মেনে

জার্সি দেখে ক্ষোভ প্রকাশ মােহন বাগানের সমর্থকরা এবং সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে নানা রকম বক্তব্য দেখতে পাওয়া যায়। উত্তাল হয়ে ওঠে সােশ্যাল মিডিয়া।

Written by SNS Kolkata | November 2, 2020 3:12 pm

মােহনবাগান সমর্থক (ছবি: IANS)

মােহনবাগানের ঐতিহ্য ও সমর্থকদের আবেগের কথাকে মূল্য দিয়ে এটিকে মােহনবাগান দলের জার্সি খুব তাড়াতাড়ি বদলে দেওয়া হবে। সম্প্রতি আইএসএল ফুটবল টুর্নামেন্টে খেলবার জন্যে কয়েকদিন আগে থেকে এটিকে মােহনবাগানের প্রচারের ফ্র্যাঞ্চাইজিরা এগিয়ে আসে। সেই প্রচারে প্রধান মুখ বলতেই সৌরভ গাঙ্গুলি।

তিনি অন্যতম ডিরেক্টর। সেই বিজ্ঞাপনে দেখা যায়। তিনবারের চ্যাম্পিয়ন এটিকের জার্সিটা ওয়াশিং মেশিনে দেওয়ার পরেই বেরিয়ে আসছে সবুক্ত, মেরুণ জার্সি। তারপরেই জার্সিতে  দেখা যায় তিনটি তারা।

ওই জার্সি দেখে ক্ষোভ প্রকাশ মােহন বাগানের সমর্থকরা এবং সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে নানা রকম বক্তব্য দেখতে পাওয়া যায়। উত্তাল হয়ে ওঠে সােশ্যাল মিডিয়া তাদের দাবি শতাব্দী প্রাচীন মােহন বাগানের সম্মানকে এই ভাবে নষ্ট করা যাবে না। ময়দান উত্তপ্ত হয়ে ওঠে।

সমর্থকদের  আবেগকে কোনও ভাবে সরিয়ে ফেলা যাবে না বলে এগিয়ে আসেন এটিকে মােহনবাগানের অন্যতম ডিরেক্টর দেবাশিস দত্ত, তারপরে একটি বিজ্ঞপ্তি দিয়ে তিনি জানিয়ে দেন, আইএসএল কর্তৃপক্ষের সঙ্গে তারা কথা বলেছে যাতে শীঘ্রই জার্সিতে থাকা তিনটি তারা নিয়ে সমস্যা মিটে যাবে।

তাই সােশাল মিডিয়াতে ওই জার্সি দেখানো হবে না। আগামী কয়েক দিনের মধ্যে সবুজ মেরুণ জার্সি দেখতে পাওয়া যাবে। তবে জবি জাসিটাকে দেখতে পাওয়া যাবে না এটিকে মােহনবাগানের হয়ে। চোটের কারণে তাকে মাঠের বাইরে থাকতে হবে। চোট বেশ গুরুতর। নিরাময় হতে পাঁচ থেকে ছয় মাস লাগবে।