ভারতের বিরুদ্ধে মাঠে নামবেন আমলা : টিম ম্যানেজার

ভারতের বিরুদ্ধে মাঠে নামবেন হাসিম আমলা। রবিবার এমন কথাই পরিষ্কার জানিয়ে দিলেন প্রােটিয়াস টিম ম্যানেজার মহম্মদ মােসাজি।

Written by SNS London | June 3, 2019 3:33 pm

হাসিম আমলা (Photo: Twitter@ICC)

ভারতের বিরুদ্ধে মাঠে নামবেন হাসিম আমলা। রবিবার এমন কথাই পরিষ্কার জানিয়ে দিলেন প্রােটিয়াস টিম ম্যানেজার মহম্মদ মােসাজি। বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে খেলতে নেমে জোফ্রা আর্চারের করা বাউন্সার বলে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন হাসিম আমলা।

তাঁর বিগত দিনের অফফর্ম নিয়ে সকলেই চিন্তার মধ্যে ছিলেন। এবং নির্বাচকরা সেদিকটা না ভেবে তাঁকে বিশ্বকাপের দলে রেখেছিলেন একমাত্র তাঁর অভিজ্ঞতার জন্যই। কিন্তু প্রথম ম্যাচে বাউন্সারের ধাক্কায় মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার পর দল করুণ পরিস্থিতির মধ্যে পড়ে যাওয়ায় তিনি শেষপর্যন্ত মাঠে নেমেছিলেন অবশ্য, কিন্তু তিনি কাজের কাজটা কিছুই করে উঠতে পারেননি।

রবিবার বাংলাদেশের সঙ্গে দ্বিতীয় একদিনের ম্যাচেও আমলা মাঠে নামতে পারেননি। বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামার আগে প্রােটিয়াস দলের টিম ম্যানেজার সাংবাদিকদের মুখােমুখি হয়ে জানান, আমলার চোট ওতটা বেশি গুরুতর নয়। তিনি আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছেন। আমাদের বিশ্বাস তিনি ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে পুরােপুরি ফিট হয়ে যাবেন এবং আমাদের সেরকমই পরিকল্পনা রয়েছে। ভারতের বিরুদ্ধে দল গঠন করা নিয়ে। আমাদের প্রত্যেকের বিশ্বাস রয়েছে আমল ভারতের বিরুদ্ধে খেলায় মাঠে নামবেন।