জয়ের মুখ দেখল গােয়া

এফসি গােয়া গুরুত্বপূর্ণ ম্যাচে ২-১ গােলে জয় পেল বেঙ্গালুরু এফসি’র বিপক্ষে। এদিন গােয়ার অধিনায়ক এডু বেদিয়া প্রথম একাদশে খেলেছেন।

Written by SNS Goa | February 22, 2021 5:26 pm

প্রতিনিধিত্বমূলক ছবি ( (Photo: iStock)

আইএসএল টুর্নামেন্টে রবিবার এফসি গােয়া গুরুত্বপূর্ণ ম্যাচে ২-১ গােলে জয় পেল বেঙ্গালুরু এফসি’র বিপক্ষে। এদিন গােয়ার অধিনায়ক এডু বেদিয়া প্রথম একাদশে খেলেছেন। আবার বেঙ্গুলুরু দল প্রথম থেকে মাঠে নামেন ভেকে ও আশিকরা।

খেলার প্রথম থেকে টানটান উত্তেজনা ছিল। আক্রমণ প্রতিআক্রমণের মধ্যে দিয়ে খেলা গড়াতে থাকে। আর প্রথম পর্বেই ফলাফল দাঁড়ায় গােয়ার পক্ষে ২-১ গােল। খেলার ২০ মিনিটে অ্যাঙ্গুলা গােল করে গােয়া দলকে এগিয়ে রাখেন। সুনীল ছেত্রীরা পিছিয়ে থেকে খেলায় সমতা ফিরিয়ে আনার চেষ্টা করতে থাকেন।

কিন্তু প্রথম গােলের তিন মিনিটের মধ্যে আবার গােয়া গােল পেয়ে যায়। এবারে গােলদাতা রেডিমটাংল। তারপরে আক্রমণের গতি বাড়িয়ে সুনীলরা কায়েকটি গােল করার সুযােগ তৈরি করেন। ৩৩ মিনিটের মাথায় বেঙ্গুলুরুর সুরেশ সিং গােল করে ব্যবধান কমান।

খেলার প্রথমার্থে বেঙ্গুলুরু আরও কয়েকটি গােল করার সুযােগ এলেও, ফলাফলে কোনও পরিবর্তন হয়নি। এমনকি দ্বিতীয়ার্ধে কোনও দলই খেলার চেহারা বদল করতে পারেনি।