সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গগন নারাং ও অনু রাজ সিং

প্রতীক্ষার অবসান। চার হাত এক হাতে চলেছে কিছুদিনের মধ্যেই। বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন শুটার গগন নারাং ও অনু রাজ সিং। বিবাহের অনুষ্ঠান হবে হায়দরাবাদে।

Written by SNS Hydrabad | April 7, 2021 6:26 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

প্রতীক্ষার অবসান। চার হাত এক হাতে চলেছে কিছুদিনের মধ্যেই। বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন শুটার গগন নারাং ও অনু রাজ সিং। বিবাহের অনুষ্ঠান হবে হায়দরাবাদে। এই খবর সােশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিয়ের আগাম শুভেচ্ছা পেয়েছেন দুজনে।

২০১২ সালে লন্ডন অলিম্পিক থেকে ব্রোঞ্জ পদক এনেছিলেন গগন নারাং। পিস্তল শুটার অদ্ভু অলিম্পিক্সে পদক জয় করতে না পারলেও, কমনওয়েলথ গেমসের আসর থেকে সােনা জয় করেছেন। অনু বলেন, আমরা ২০১২ সাল থেকে এক সঙ্গে দেশের হয়ে খেলছি।

দু’জনেই দুজনের ভাল সময়ে, খারাপ সময়ে একে অপরের পাশে থেকেছি। তবে এর মধ্যে দিয়ে কোন সময়ে আমর একে অপরকে ভালবেসে ফেলেছি তা বুঝতে পারিনি। গগন বলেন, আমার মা ওকে খুব ভালােবাসে। তেমনি ওর বাবা-মাও আমায় খুব ভালােবাসেন।

করােনা পরিস্থিতিতে বাড়ির লােকেদের সঙ্গে সময় কাটানাের ফাঁকেই বিয়ের বিষয় চূড়ান্ত হয়েছে। দেসের হয়ে খেলার সময় আমরা খেলা নিয়ে বেশি কথা বলি। তাই সে সময়ে আমাদের বিয়ে বা নিজেদের প্রেম নিয়ে কথা বলার কোনও অতিরিক্ত সময় ছিল না।

শুটিংয়ের দৌলতেই একে অপরকে ভালােভাবে চিনতে, জানতে ও একে অপরকে বুঝতে পেরেছি । আমরা একসঙ্গে অনেক ভাল সময় কাটিয়েছি। পাশাপাশি খারাপ সময়েও আমরা একে অপরের পাশে বরাবর থেকেছি।

এদিকে অনু আরাে বলেন, আমি অলিম্পিক্সের বিভিন্ন ট্রায়ালে অংশ নিচ্ছিলাম, তাই বিয়েতে কিছুটা দেরি হল। বলে রাখা ভালাে, ট্রায়ালে অংশ নিলেও অলিম্পিক্সে সুযােগ পাননি অনু।