হতাশ কোহলির লক্ষ্য পাকিস্তানের বিরুদ্ধে সেরা খেলা মেলে ধরা

বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে রাউন্ড রবিন লিগের ম্যাচ অনুষ্ঠিত না হওয়ায় পুরােপুরি হতাশ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

Written by SNS Nottingham | June 14, 2019 8:38 pm

বিরাট কোহলি (Twitter/@iamVkohli)

টানা দুটি ম্যাচে জয় তুলে নেওয়ার পর বৃহস্পতিবার জয়ের ধারা বজায় রাখার লড়াইতে বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে রাউন্ড রবিন লিগের খেলায় ভারতীয় দলের তৃতীয় ম্যাচ খেলার কথা থাকলেও, বৃষ্টির জন্য তা পুরােপুরি ভেস্তে গেল। এবং দুটি দল এক পয়েন্ট করে ভাগাভাগি করে নিল। আর ম্যাচ অনুষ্ঠিত না হওয়ায় পুরােপুরি হতাশ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

তিনি জানান, যদি খেলা না হয় হতাশা তাে থাকবেই। খেলােয়াড়দের দিক দিয়ে যদি দেখি সেখানে আমাদের দলের ক্রিকেটাররা কেমন ধারাবাহিকতা বজায় রাখতে পারছে সেটা আমাদের দেখার দরকার ছিল। পাশাপাশি একটা ম্যাচ বাতিল হয়ে যাওয়া অনেকটাই চাপ কারণ শেষদিকে যদি এই বাতিল পয়েন্টটাই গুরুত্বপূর্ণ হয়ে যায়। যাইহােক এখন আমাদের সামনে গুরুত্বপূর্ণ ম্যাচ। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচটার দিকে আমাদের প্রধান ফোকাস রাখতে হবে।

ভারত-পাক মহারণ সবসময়ই উত্তেজনাপূর্ণ হয়। সেই চাপটার দিকে আমাদের খেয়াল রাখতে হবে। তার উপর শিখর ধাওয়ানের অনুপস্থিতিটা একটা বিশাল শূন্যস্থান পূরণ করবে। সেখানে যদি বৃহস্পতিবারের ম্যাচটা খেলতে পারতাম তা হলে আমাদের নতুন কম্বিনেশন কেমন খেলছে সেটা দেখতে পেতাম।

যাইহােক যেটা হওয়ার হয়ে গিয়েছে সেটা নিয়ে আর আগাম ভাবতে চাইছি না। রবিবার মাঠে নেমে নিজেদের সেরা খেলাটাই মেলে ধরা আমাদের প্রধান লক্ষ্য। পাশাপাশি শিখর ধাওয়ানের হাতে কয়েকদিন প্লাস্টার থাকবে এবং ও তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরবে সেটা এখন থেকেই বলে দিতে পারি।