পিঠের যন্ত্রণাকে ভুলে গিয়ে দ্বিতীয় টেস্টে খেলতে নামার জন্য মুখিয়ে স্টিভ স্মিথ

দ্বিতীয় টেস্টে মাঠে নামার জন্য পুরােপুরি প্রস্তুত রয়েছেন স্টিভ স্মিথ । পিঠে ব্যথার জন্য প্রথম টেস্টে খেলাটা প্রায় অনিশ্চিত হয়ে গিয়েছিল ।

Written by SNS Adelaide | December 23, 2020 4:30 pm

স্টিভ স্মিথ (Photo: IANS)

দ্বিতীয় টেস্টে মাঠে নামার জন্য পুরােপুরি প্রস্তুত রয়েছেন স্টিভ স্মিথ । পিঠে ব্যথার জন্য প্রথম টেস্টে খেলাটা প্রায় অনিশ্চিত হয়ে গিয়েছিল । তারপর তিনি চোট সারিয়ে মাঠে কামব্যাক করেছিলেন । তবে ব্যাট হাতে সেভাবে রান পাননি স্মিথ । কিন্তু চোটটা নিয়ে বেশি ভাবতে চান না স্মিথ । তিনি দ্বিতীয় টেস্টেও মাঠে নামার জন্য পুরােপুরি প্রস্তুত হয়ে রয়েছেন বলে মঙ্গলবার সাফ জানিয়ে দিয়েছেন।

স্মিথ বলেন , এ যেন স্বপ্ন সত্যি হওয়া । বক্সিং ডে তে ব্যাট করতে নামার একটা অন্য তাৎপর্য আছে । দর্শকদের চিৎকারের সামনে কেমন যেন শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত নেমে যায় । ছােটবেলা থেকেই তিনি স্বপ্ন দেখতেন বক্সিং ডে টেস্ট খেলতে নামার । তবে আমার চোট নিয়ে এখন বেশি আর চিন্তার কোনও কারণ নেই ।

কারণ প্রথম টেস্টে খেলতে নেমে আমার বিশেষ কোনও অসুবিধার মধ্যে পড়তে হয়নি । সেখানে আমি পুরােপুরি ফিট রয়েছি । প্র্যাকটিস করছি সেখানেও কোনও অসুবিধা নেই । সেখানে দ্বিতীয় টেস্টে দলের জার্সি গায়ে মাঠে নামার জন্য আমি পুরােপুরি প্রস্তুত হয়ে রয়েছি সেটা আগাম জানিয়ে রাখতে চাই সকলকে । প্রথম টেস্টে কিছু ভুলত্রুটি করেছিলাম সেগুলাে শুধরে নিয়ে মাঠে নামব দ্বিতীয় টেস্টে এবং রানও করব ।