করােনামুক্ত পন্থ, ছিটকে গেলেন সুন্দর

খুশির মাঝেও,দুঃখের খবর ভারতীয় শিবিরে। করােনামুক্ত হলেন ঋষভ পন্থ। অন্যদিকে অনুশীলন ম্যাচে খেলতে নেমে ওয়াশিংটন সুন্দর আঙুলে চোট পেয়ে ছিটকে গেলেন।

Written by SNS London | July 24, 2021 11:04 am

ঋষভ পান্থ (Photo: Surjeet Yadav/IANS)

খুশির মাঝেও, দুঃখের খবর ভারতীয় শিবিরে। করােনামুক্ত হয়ে দলে যােগ দিলেন ঋষভ পন্থ। অন্যদিকে অনুশীলন ম্যাচে খেলতে নেমে ওয়াশিংটন সুন্দর আঙুলে চোট পেয়ে ছিটকে গেলেন। করােনা থেকে সেরে উঠেছেন ঋষভ পন্থ।

প্রথম ম্যাচে তাকে প্রথম একাদশে দেখতে পাওয়া যাবে এমনটাই আশা করা হচ্ছে। পরে করােনার রিপাের্ট নেগেটিভ এসেছে এবং তিনি দলের সঙ্গেও যােগ দিয়েছেন।

এদিকে কাউন্টি একাদশ্নে বিরুদ্ধে খেলতে নেমে নজর কেড়েছেন ব্যাট হাতে লােকেশ রাহুল, শতরান করে। পাশাপাশি মহম্মদ সিরাজ, উমেশ যাদবরা ভালাে ফর্মের মধ্যে রয়েছেন। এবং দ্বিতীয় ইনিংসে ওপেনার হিসাবে মায়াঙ্ক আগরওয়াল নিজের যােগ্যতা প্রমাণেও সফল হয়েছেন।

তবে বিরাট কোহলির চোট নিয়ে চিন্তা থাকলেও, তা থেকে আপাতত মুক্তি মিলল। তিনি পুরােপুরি ফিট হয়ে উঠছেন, এবং ব্যাটিং নেটে প্র্যাকটিসও করতে দেখা যায় তাকে। এদিকে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর। আঙুলের চোটের জন্য।

শুভমান গিল ও আবেশ খানের পর আরও এক ক্রিকেটার চোটের জন্য বাদের তালিকায় নাম লেখাল সিরিজ শুরু হওয়ার আগেই। অনুশীলন ম্যাচে খেলার সময় সুন্দর চোট পান। আবেশ খানও আঙুলে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন।