একটা ম্যাচ হারলেই পিছিয়ে পড়া নয় কোচ: ফাওলার

আই এস এল ফুটবল প্রথম ডার্বি ম্যাচে এটিকে মােহনবাগানের কাছে হারটা কোন ভাবেই লজ্জা বলে মেনে নিতে চান না এস সি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার।

Written by SNS Goa | November 29, 2020 1:56 am

রবি ফাওলার (ছবি: SNS Web)

আই এস এল ফুটবল প্রথম ডার্বি ম্যাচে এটিকে মােহনবাগানের কাছে হারটা কোন ভাবেই লজ্জা বলে মেনে নিতে চান না এস সি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার। তিনি মনে করেন একটা ম্যাচ হারাটার অর্থ পিছিয়ে পড়া নয়। দীর্ঘ লড়াই অপেক্ষা করতেই হবে। মাত্র কয়েক দিনের অনুশীলন শেষে মাঠে নামা।

প্রথম ম্যাচে দলের প্রতিটি খেলােয়াড় চেষ্টা করেছেন সেরা খেলাটা উপহার দিতে। বলতে দ্বিধা নেই খেলােয়াড়দের পারফরমেন্স নিয়ে অন্য কথা বলতে রাজি নই।

কোচ ফাওলার বলেন, খেলােয়াড়দের মধ্যে বােধাপড়ার অভাব আছে ্। ফিটনেস নিয়েও কিছু সমস্যা আছে। তবুও বিশ্বাস করি আগামী ম্যাচে সব ভুল গুলো শুধরে নিয়ে খেলােয়াড়রা মাঠে নামবেন জেতার জন্যে।

কোচ ফ্যাওলার বলেন প্রথম ম্যাচের ফলাফল শেষ কথা বলে না। এদিকে ইস্টবঙ্গল ক্লাবের প্রাক্তন ফুটবলার অভিযােগ তুলেছেন কোচ রবি পাওলার চেষ্টা করেছেন প্রতিপক্ষকে চাপে রাখতে। কিন্তু সেই খেলােয়াড় কোথায়? বিদেশি ফুটবলাররা মানিয়ে নিতে পারেননি স্বদেশি ফুটবলারদের সঙ্গে। তারপরে বিদেশি ফুটবলারদের কাছ থেকে মে খেলাত আশা করেছিলাম সেই জায়গায় পৌছাতে পারেননি তারা।

এটিকে মােহনবাগানের হার্টথ্রব রয় কৃষ্ণ দারুণ প্রশংসা করলেন মনবীর সিংয়ের গােলটা। তিনি নিজে স্বীকার করেন মনবীরের গােলটা অসাধারণ। বিশ্বমানের। কলকাতা ময়দানে খেলেছেন মনবীর। জলবন্ধরের এই ফুটবলার প্রথম ডার্বি ম্যাচে গােল করে দারুণভাবে আনন্দ পেয়েছেন। গােলটার সময় বাবার কথা মনে পড়েছিল। বাবাই আমার প্রথম কোচ। বাবার স্বপ্নকে সার্থক করতে দারুণ ভালাে লাগছে।