ভারতীয় দলকে উদ্বুদ্ধ করতে এগিয়ে এলেন বিগ বি

ভারতীয় দলকে উদ্বুদ্ধ করার জন্য এগিয়ে এলেন বিগ বি। তিনি তার টুইটারে লেখেন, ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম টেস্ট। চিন্তার কিছু নেই টিম ইন্ডিয়া।

Written by SNS Mumbai | December 23, 2020 4:39 pm

অমিতাভ বচ্চন (ছবি: SNS Web)

৩৬ এ ইনিংস শেষ করার কালাে দিনের কথা কেউ ভুলে যেতে পারছে না। ভারতীয় ক্রিকেটাররা মানসিক দিক দিয়ে অনেকটাই দুর্বল হয়ে পড়েছে। কিন্তু এখনও তিনটি টেস্ট ম্যাচ বাকি রয়েছে। সেখানে ক্রিকেটারদের উদ্বুদ্ধ করার জন্য ভারতীয় ত্রিকেটারদের পাশে দাঁড়িয়ে বলছেন মানসিক দিক দিয়ে ভেঙে না পড়ে কীভাবে অস্ট্রেলিয়ার মাটিতে কামব্যাক করা যায় সেই কথা ভাবা দরকার ভারতীয় ক্রিকেটারদের।

আর খেলায় মাঝে মধ্যে এরকম একটু আধটু হয়ে থাকে সেই কথাটা মাথায় না রেখে কীভাবে কামব্যাক করা যায়। সেই কথাটা সবসময় সকলের মাথায় রাখা উচিত। আর এই জায়গা থেকে যদি কাম্যাক করে পাল্টা জবাব দেওয়া যায় তাহলেই একটি ভালাে দল হিসাবে নিজেদের প্রমাণিত করতে পারবে।

এবারে ভারতীয় দলকে উদ্বুদ্ধ করার জন্য এগিয়ে এলেন বিগ বি। তিনি তার টুইটারে লেখেন, ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম টেস্ট। চিন্তার কিছু নেই টিম ইন্ডিয়া, শুধুই একটা খারাপ দিন, আমরা ঘুরে দাঁড়াব। এবং আমরা কি করে ঘুরে দাঁড়াতে পারি আর কীভাবে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারি সেটা সকলকে দেখিয়ে দেওয়ার সময় এসে গিয়েছে।

মানসিক দিক ভেঙে না পড়ে পাল্টা আঘাত দেওয়ার জন্য সকলেই প্রস্তুত হও। আমাদের সকলের জীবনে খারাপ দিন আসে তবে সেখান থেকে পাল্টা সেট ব্যাক করার ক্ষমতাটা রাখাটাই আমাদেরকে উদ্বুদ্ধ করে ভালাে কিছু করার জন্য। আশা করছি তােমরা ভালাে করে কামব্যাক করবে এবং সিরিজে জয় তুলে নিয়ে নিজেদের যােগ্য জবাবটা দিতে পারবে।’