সরফরাজকে বিদ্রুপ করে ক্ষমা চাইলেন পাক ফ্যান

চলতি বিশ্বকাপের আসরে ভারতের কাছে হারার পর নানান সমালােচনার মুখে পড়তে হয়েছে পাকিস্তান ক্রিকেটারদের।

Written by SNS June 23, 2019 5:00 pm

পাক অধিনায়ক সরফরাজ আহমেদ (File Photo: IANS)

চলতি বিশ্বকাপের আসরে ভারতের কাছে হারার পর নানান সমালােচনার মুখে পড়তে হয়েছে পাকিস্তান ক্রিকেটারদের।

সাতবারের সাক্ষাতকারে বিশ্বকাপের আসরে সাতবারেই চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের কাছে হারটা মােটেই মেনে নিতে পারছেন না পাক সমর্থকরা। আর সােশ্যাল মিডিয়ায় নানান সমালােচনা করা হয়েছে পাকিস্তান ক্রিকেটারদের নিয়ে।

পাশাপাশি পাক ক্রিকেটাররা ক্ষমাও চেয়ে নিয়েছেন সমর্থকদের কাছে। এবং তারা আর্জিও করেছিলেন সােশ্যাল মিডিয়ায় দয়া করে যেন তাঁদের বিদ্রুপ না করা হয় এবং পরিবারকে টেনে এনে উল্টোপাল্টা কথা বলা না হয়।

তবে, ভারতের কাছে হেরে যাওয়ার রেশ আপাতত কাটিয়ে উঠতে পারছে না পাকিস্তান ক্রিকেটাররা এবং সমর্থকরা।

পাক ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদের সঙ্গে এরকম অভদ্র আচরণ করবে তারই দেশের সমর্থক সেটা তিনি স্বপ্নেও কল্পনা করতে পারেননি।

এরই মধ্যে এক পাক ফ্যান প্রকাশ্যেই সরফরাজকে ‘মােটা’ বলে বিদ্রপ করেন। আর সেই ভিডিও সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ইংল্যান্ডের একটি মলে পরিবারের সদস্যদের সঙ্গে গিয়েছিলেন সরফরাজ। সন্তানকে কোলে নিয়ে ঘুরছিলেন পাক অধিনায়ক। সেই সময় ওই ক্যান সেলফির আবদার জানান। কিন্তু সেই সময়ে ওই পাক ফ্যান ভিডিও তুলতে শুরু করেন এবং সরফরাজকে মােটা বলে বিদ্রুপও করেন।

পাক অধিনায়ক কিছু না বলে সেখান থেকে চলে যান। নিজের সন্তানকে কোলে করে নিয়ে ঘুরছিলেন। এভাবে সন্তানের সামনে একজন সমর্থকের কাছে অপমানিত হয়ে অনেকটাই রেগে গিয়েছিলেন পাক অধিনায়ক, তবে তিনি তার কোনও প্রতিবাদ করেননি।

এরপর ওই ভিডিওটি সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর ওই পাক ফ্যানকে নানান সমালােচনার সামনে পড়তে হয়েছিল।

সােশ্যাল মিডিয়ায় ওই ফ্যানের আপত্তিকর অভ্যদ্র আচরণের সমালােচনায় সরব হন অনেকেই। তারপর ওই পাক ফ্যান সেই ভিডিও ডিলিট করে দিয়ে ক্ষমা চেয়েছেন, এবং তিনি বলেন আমি বুঝতে পারিনি সরফরাজের কোলে তার সন্তান ছিল।