সবুজ মেরুন শিবিরের গােলরক্ষক অমরিন্দার করােনায় আক্রান্ত ফিরেছে সবুজ

এবারে এটিকে মােহনবাগান শিবিরে করােনার থাবা। করােনায় আক্রান্ত এটিকে মােহনবাগান গােলরক্ষক অমরিন্দার সিং। বর্তমানে তিনি আইসােলেশনে রয়েছেন।

Written by SNS Kolkata | September 27, 2021 7:21 pm

গােলরক্ষক অমরিন্দর সিং (Photo:SNS)

এবারে এটিকে মােহনবাগান শিবিরে করােনার থাবা। করােনায় আক্রান্ত গােলরক্ষক অমরিন্দার সিং। বর্তমানে তিনি আইসােলেশনে রয়েছেন। কিছুদিন আগে এএফসি ইন্টার জোনাল ফুটবলের সেমিফাইনাল ম্যাচ খেলে উজবেকিস্তান থেকে দেশে মেরুন শিবিরের ফুটবলাররা, আইএসএল ফুটবলে অংশ নেওয়ার আগে খেলােয়াড়দের ছুটি দিয়েছেন কোচ হাবাস।

এই পরিপ্রেক্ষিতে অমরিন্দারের করােনা হওয়ায় চাপে পড়ে গেছে এটিকে মােহনবাগান। সবচেয়ে বেশি চিন্তায় জাতীয় দলের কোচ। তার প্রধান কারণ মালদ্বীপে সাফ কাপ ফুটবলে অমরিন্দরকে রেখে দল ঘােষণা করা হয়েছে। শেষ পর্যন্ত তিনি কী যেতে পারবেন তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

পাশাপাশি সবুজমেরুণ শিবিরের আরও কয়েকজন খেলােয়াড় অমরিন্দরের সঙ্গে ছিলেন তাদের অবস্থান কী হবে তা স্পষ্ট হয়নি। এমন পরিস্থিতিতে কলকাতা ফুটবল লিগে এটিকে মােহনবাগান যদি খেলতে নামে, তাহলে নতুন করে সমস্যা তৈরি হবে।

জোড়া টিকা করণের পরে ফুটবলাররা কলকাতা ফুটবলে খেলতে নামলেও, জৈব বলয় না থাকায় দুই প্রধানের পক্ষ সমস্যা দেখা দিয়েছে। আসলে এটিকে মােহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল মাঠে না নামায় কলকাতা ফুটবল লিগের আকর্ষণ অনেকটা হারিয়ে গেছে।

তবে চ্যালেঞ্জ জানিয়ে বর্তমান পরিস্থিতিতে আইএফএ সচিব জয়দীপ মুখার্জি কলকাতা ফুটবল লিগ চালু করে দিয়েছেন তাই সচিব চেষ্টা করছেন দুই প্রধান যদি মাঠে নামেন তাই ধাপে ধাপে ক্রীড়াসূচি প্রকাশ করছেন।