বিজেপি দুই অঙ্কের সংখ্যা ছাড়ালে ট্যুইটার ছেড়ে দেবো: প্রশান্ত কিশোর

বিজেপি দুই অঙ্কের সংখ্যা ছাড়ায় তাহলে পরে ট্যুইটার ছেড়ে দেবেন বলে জানিয়েছেন রাজনৈতিক কৌশলবিদ তথা তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোর।

Written by Arnab Biswas Kolkata | December 21, 2020 4:00 pm

প্রশান্ত কিশোর (File Photo: IANS)

পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির আসন যদি দুই অঙ্কের সংখ্যা ছাড়ায় তাহলে ট্যুইটার ছেড়ে দেবেন বলে জানিয়েছেন রাজনৈতিক কৌশলবিদ তথা তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোর। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সাম্প্রতিককালে মেদিনীপুর জনসভা থেকে বলেছিলেন আসন্ন নির্বাচনে দু’শোর বেশি আসন নিয়ে পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে বিজেপি। তারই প্রতিউত্তরে প্রশান্ত কিশোরের এই দাবি।

নিজের ব্যক্তিগত টুইটার একাউন্টে প্রশান্ত কিশোর বলেছেন,”বিজেপি সহায়ক মিডিয়াগুলি প্রতিটি খবর অতিরঞ্জিত করে তুলে ধরছে। যা বাস্তবে একদম অন্যরকম। পশ্চিমবঙ্গে বিজেপি’র পক্ষে দুই অঙ্কের আসন সংখ্যা পৌঁছানো অসম্ভব হয়ে দাঁড়াবে’। এরপরেও তিনি বলেন, ‘আমার একটু এই ট্যুটইটি দয়া করে সেভ করে রাখুন। বিজেপি যদি ভালো ফল করে তাহলে আমি এই মাধ্যম ছেড়ে দেবো’।

রাজ্য রাজনীতিতে এবং আসন্ন বিধানসভা নির্বাচনে ক্রমাগত চাপানউতোর এবং শুভেন্দু অধিকারীর মতন জনপ্রিয় নেতার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কোথাও যেন গেরুয়া শিবিরে আত্মবিশ্বাস যোগাচ্ছে। উভয় দিকে বিজেপি’র হেভিওয়েট নেতা সৌমিত্র খাঁ’র স্ত্রীর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া রাজ্য রাজনীতিতে আজকের বড় খবর।