সুদীপ্ত সেনের চিঠি : কুণালকে উত্তর দিলেন অমিত শাহ

সারদা চিটফান্ড কর্তা সুদীপ্ত সেনের চিঠির কপি দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছিলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘােষ।

Written by SNS Delhi | August 8, 2021 7:04 pm

কুণাল ঘােষ (Photo: IANS)

সারদা চিটফান্ড কর্তা সুদীপ্ত সেনের চিঠির কপি দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার প্রাক্তন সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘােষ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তৃণমূল কংগ্রেসের নেতা কুণাল ঘােষের লেখা সেই চিঠির উত্তর দিলেন।

শনিবার বিকেলে কুণাল ঘােষ টুইট করে নিজেই বিষয়টি জানান। তিনি বলেন, যারা চিটফান্ড নিয়ে কথা বলেন, তাদের জানাচ্ছি। যে আদালতে জমা দেওয়া সুদীপ্ত সেনের চিঠির কপি নিয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি পাঠিয়েছিলাম। সেই সঙ্গে তদন্তের দাবি জানিয়েছিলাম। জবাবি চিঠি পেয়েছি।

এরপর কুণাল ঘােষ বলেন, “আমি আশাবাদী যে সিবিআই তদন্ত সঠিক দিকে এগােবে। উল্লেখ্য, সুদীপ্ত সেনের লেখা চিঠিতে অনেকের নাম ছিল, যারা সারদা কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে বিভিন্ন সুযােগসুবিধা নিয়েছেন।

সুদীপ্ত সেনের সেই চিঠিকে হাতিয়ার করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তদন্তের আর্জি জানিয়েছিলেন কুণাল। গত মার্চ মাসে সেই চিঠি সামনে এসেছে। এখন দেখার, সারদা তদন্তে সুদীপ্ত সেনের চিঠির কী গতি হয়।