দলীয় বিধায়কদের অনেকেই খুশি নন, চাপে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

দলেই এবার বিদ্রোহের মুখে পড়লেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তাঁকে নিয়ে দলের অন্দরে অসন্তোষ ছিলই। এবার অনিয়মের অভিযোগও উঠতে শুরু হয়েছে তাঁর বিরুদ্ধে।

Written by SNS Agartala | October 14, 2020 11:07 am

দলেই এবার বিদ্রোহের মুখে পড়লেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব । তাঁকে নিয়ে দলের অন্দরে অসন্তোষ ছিলই। তার মধ্যে আবার অনিয়মের অভিযােগও উঠতে শুরু হয়েছে বিপ্লব দেবের বিরুদ্ধে। সূত্রের খবর– কমপক্ষে ত্রিপুরার ১২-জন বিধায়ক দিল্লি গেছেন।

বিপ্লবের বিরুদ্ধে সরাসরি অনাস্থা প্রকাশ করেই এই বিধায়করা দিল্লি গেছে বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে কথা বলবেন বলে। বিপ্লব দেবের বিরুদ্ধে শুধু অভিযােগই নয়, ক্ষুদ্ধ বিধায়করা রাজধানী গেছেন বিপ্লব দেবের অপসারণের দাবি নিয়ে। 

এই বিদ্রোহী বিধায়কদের অন্যতম ত্রিপুরার প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী প্রভাবশালী বিজেপি বিধায়ক সুদীপ রায়বর্মন। বিজেপি’র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ও সাধারণ সম্পাদক বি এল সন্তোষের সঙ্গে দেখা করার জন্য সময় চেয়েছেন তিনি। একটা হেস্তনেস্ত করতে অমিত শাহ, এমনকী দরকার পড়লে নরেন্দ্র মােদির সঙ্গেও কথা লতে চান বিক্ষুব্ধরা। 

সূত্রের খবর- দিল্লি গিয়ে তারা ত্রিপুরা ভবনে উঠেছেন। সেখানে সুদীপ রায় বলেন, আমরা অন্তত ১২-জন বিধায়ক ঠিক করেছি, ত্রিপুরার মুখ্যমন্ত্রীর খারাপ নেতৃত্বের কথা আমরা কেন্দ্রীয় নেতৃত্বকে জানাব। কারণ এতে দলের ভামূর্তি নষ্ট হচ্ছে। বিপ্লব ত্রিপুরায় একনায়কতন্ত্র চালাচ্ছেন বলেও অভিযােগ করেছেন এই বিধায়করা।