মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তির্যক মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলিপ ঘোষের

দিলীপ ঘোষ (File Photo: IANS)

কেন্দ্র সরকারের কৃষিবিলের সমর্থনে পূর্ব মেদিনীপুর জেলায় মিছিল ও সভা করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ। এদিন মহিষাদলের বাবুরহাট থেকে পদযাত্রা করে দেউলপােতায় শেষ হয়। সেখানেই পথসভায় বক্তব্য রাখতে গিয়ে কর্মীদের উজ্জিবিত করার জন্য দিলীবাবু বলেন, হলদিয়া পুর নির্বাচন হয়েছিল।

সেখানেই পুলিশ ও গুন্ডাবাহিনী ভােট লুট করেছিল। এবার আর দিদির পুলিশ দিয়ে ভােট হবে না। দিল্লি থেকে পুলিশ আসবে। কালাে চকচকে বন্দুক নিয়ে দাঁড়িয়ে থাকবে। দিদির ভাইরা এদিক-ওদিক করলেই প্রথমে ডান্ডা পড়বে, পিঠে দাগ নিয়ে বাড়ি যাবে। বাড়াবাড়ি করলেই আসবে হেঁটে , বাড়ি যাবে স্ট্রেচারে।

তিনি আরও বলেন রাজ্যের পুলিশ ও গুন্ডাবাহিনী এক হয়েছে। গুন্ডা বাহিনী হামলা চালাচ্ছে এবং পুলিশ মামলা করছে। দিদি লােকসভা নির্বাচনে প্রচার করেছিল ২০১৯ বিজেপি ফিনিশ। আমি দিদিকে বলেছিলাম ২০১৯ বিজেপি কি জিনিস পূর্ব মেদিনীপুরে এসে এমনই মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।


শনিবার সকালে হলদিয়া মহাকুমার মহিষাদলের বাবুরহাট থেকে দেউলপােতা পর্যন্ত প্রায় কিমি রাস্তা কেন্দ্র সরকারের কৃষিবিল সমর্থনে একটি পদযাত্রা করেন। পদযাত্রাতে প্রায় কুড়ি হাজার বিজেপি কর্মী সমর্থক পা মেলান। পদযাত্রাটি বিজেপি কর্মী সমর্থকদের উৎসাহ চোখে পড়ার মতন ছিল।

তারপরে দেউলপােতা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় একটি সভা করেন। সভাতে বক্তব্য রাখেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি নবারুন নায়ক সহ অন্যান্য নেতৃত্বরা। এদিন সভাতে তৃণমূল ও সিপিএমের ছেড়ে ১০০ টি পরিবার বিজেপিতে যােগদান করেন। তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।