আগে পৌরসভার নির্বাচন হােক, তারপর হবে রাজ্যের বিধানসভার উপনির্বাচন : দিলীপ

সােমবার মেদিনীপুর শহরে সকাল সকাল মর্নিং ওয়াক চক্রে যােগ দেওয়ার পর সাংবাদিকদের মুখােমুখি হয়ে এরকমই দাবি করেন। বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘােষ।

Written by SNS কলকাতা | August 31, 2021 1:51 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

আগে পৌরসভার নির্বাচন হােক তারপর রাজ্যের বিধানসভার উপনির্বাচন হবে । সােমবার মেদিনীপুর শহরে সকাল সকাল মর্নিং ওয়াক চক্রে যােগ দেওয়ার পর সাংবাদিকদের মুখােমুখি হয়ে এরকমই দাবি করেন। বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘােষ। তিনি বলেন গণতান্ত্রিক দেশে পিছনের দরজা দিয়ে ক্ষমতা ভােগ করার অধিকার কে দিয়েছেন ওনাদের। এটা ঠিক ন।

যারা কেবল দিদিমণিকে মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চান লােকের প্রাণ বাজি রেখে, যখন ইলেকশন চলছিল তখন শুধু চিল্কার করছিলেন নিয়ে আসছে আর এখন বড় তাড়া। কেবল চেয়ার আর কিছু না। আগে পৌরসভার নির্বাচন হবে তারপর রাজ্যের বিধানসভার উপনির্বাচন হবে। সােমবার এ রকমই দাবি করেন তিনি। ফের ঘাটালের মাস্টার প্ল্যান নিয়ে রাজ্যকে আরাে একবার একহাত গেলেন দিলীপ ঘােষ।

রাজ্যের মন্ত্রীদের দিল্লি যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ১০০ বছর আগের পেপার দেখুন তখনও যা ছিল এখনও তাই আছে , বৃষ্টি হবে, বন্যা হবে, আর বৈঠক হবে সমাধান কিছু হবে না। এমপি বদলে যাচ্ছে , এমএলএ বদলে যাচ্ছে , সরকার বদলে যাচ্ছে কিন্তু কাজের কাজ কিছু হচ্ছে না ।

এনারাই প্রজেক্ট দিয়েছিলেন কেন্দ্রীয় সরকার কন্ডিশন দিয়েছে ভয়ে আর কথা বলতে যান না, একটা টাকাও বের করবে না রাজ্য শুধু পার্টির কাজে লাগাবেন, আর কেন্দ্র টাকা দেবে আর দিদির নামে ব্যানার লাগবে এটা বেশিদিন চলবে না।

পাশাপাশি সােমবার মেদিনীপুর শহরের একটি ভ্যাকসিন সেন্টার পরিদর্শন করেন তিনি, সেন্টার পরিদর্শন শেষে তিনি বলেন কেন্দ্রীয় সরকার যে কথা বলেছে আগামী ডিসেম্বরের মধ্যে সমস্ত মানুষকে দ্বিতীয় দেওয়া হবে তার কাজ চলছে।

সাধারণ মানুষের কথা প্রসঙ্গে তিনি বলেন সাধারণ মানুষ চাচ্ছেন আরাে বেশি করে ভ্যাকসিন সেন্টার বাড়াতে। কলকাতায় আফগান মুদ্রা ও বিশেষ পদার্থ পাওয়ার পরেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উজ্জ্বগ প্রকাশ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘােষ।

সাতসকালে মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি দাবি করেন, পশ্চিমবঙ্গকে আন্তর্জাতিক স্তরের উগ্রবাদীরা নিজেদের আশ্রয়স্থল হিসেবে ব্যবহার করছে। পুলিশ সমস্ত বিষয়টি হালকাভাবে নেয় আর এর ফলেই বাংলাদেশ থেকে উগ্রবাদীরা এসে পশ্চিমবঙ্গে নিজেদের জাল বিছায়। সাত সকালে দিলীপ ঘােষের এই মন্তব্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এমনটাই মত জেলার রাজনৈতিক মহলের।