নিরাপত্তা দিতে না পারলে আমাদের ইস্তফা দেওয়া উচিত: অর্জুন সিং

রাজ্যের বিভিন্ন জায়গায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা।নিজেদের গড়েও কর্মীদের সেভাবে নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছেন তাবড় বিজেপি নেতারা।

Written by SNS Kolkata | May 5, 2021 3:32 pm

অর্জুন সিং (File Photo: IANS)

ভােটের ফলাফলের পুর রাজ্যের বিভিন্ন জায়গায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা। এমনকী নিজেদের গড়েও কর্মীদের সেভাবে নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছেন তাবড় বিজেপি নেতারা। এবার সেই ব্যর্থতা ঢাকতে ইস্তফা দেওয়ার কথা শােনা গেল বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গলায়।

মঙ্গলবার তিনি বলেন, জনপ্রতিনিধি হয়ে যদি সেই দায়িত্ব ঠিকমতাে পালন করা না যায়, তাহলে ইস্তফা দেওয়াই উচিত হবে। ভাটপাড়া, শ্যামনগর, জগদ্দলের মতাে। শিল্পাঞ্চল সবসময়েই রাজনৈতিক অশান্তিতে উত্তপ্ত থাকে। ভােট পূর্ববর্তী কিংবা পরবর্তী সময়ে তা আরও বেড়ে যায়। এবারও তার ব্যতিক্রম নয়।

সােমবার শ্যামনগরে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে এই রাজনৈতিক সংঘর্ষের মাঝে পড়ে। বিজেপির দাবি, তিনি এক দলীয় কর্মীর মা। এছাড়া আশেপাশে একাধিক জায়গায় ছােটখাটো অশান্তির ঘটনা ঘটেছে। এসব দেখে এবার নিজের ভূমিকা নিয়ে চিন্তিত এলাকার বিজেপি সাংসদ অর্জুন সিং।

সংবাদমাধ্যমের সামনে তিনি স্পষ্টই বললেন, এতজন জনপ্রতিনিধি আছে আমাদের দলে। এরপরও যদি মানুষকে নিরাপত্তা না দিতে পারি, তাহলে ইস্তফা দেওয়া উচিত। এ রাজ্যে গণতন্ত্র নেই, সন্ত্রাস চলছে চারদিকে।