আসানসােলে ফের বিক্ষোভের মুখে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি

বিক্ষোভের মুখে পড়েন পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি।বলেন, তৃণমূলের নেতাদের উস্কানিতে এরা আমাকে হেকেল করেছে।

Written by SNS Asansol | August 19, 2021 6:06 pm

জিতেন্দ্র তিওয়ারি (Photo: IANS)

আরও একবার বিক্ষোভের মুখে পড়েন পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি। চলতি মাসের ১১ তারিখে পান্ডবেশ্বরের খােট্টাডিহিতে অসুস্থ হয়ে পড়া দলের এক মহিলা কর্মীকে দেখতে এসে তৃণমূল কংগ্রেসের বাধা ও বিক্ষোভের মুখে পড়েছিলেন।

এবার বহুলা গ্রামে এক বিজেপি নেতার বাড়িতে মনসা পুজো অনুষ্ঠানে যােগ দিতে আসার পথে বিক্ষোভের মুখে পড়লেন জিতেন্দ্র তেওয়ারি। সূত্রে জানা গেছে মঙ্গলবার সকালে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরের বহুলা গ্রামের বিজেপি সমর্থক বিকাশ বাদ্যকরের বাড়িতে মনসা পূজার অনুষ্ঠানে যােগ দিতে আসার সময় তার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা।

বেশকিছু তৃণমূল কর্মীর হাতে ছিল কালাে পতাকা ও ঝাড়ু। গাে ব্যাক, জিতেন্দ্র তিওয়ারি, চোর হ্যায় বলে স্লোগান দিতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের কর্মীদের। জিতেন্দ্র তিওয়ারির গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় চটি, জুতাে ও ডিম। জিতেন্দ্র তিওয়ারির গাড়িতেই আটকে পড়ে।

কিন্তু এলাকা ছাড়তে রাজি হওয়ায় পরিস্থিতি আরাে উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। বিশাল পুলিশবাহিনী। পুলিশ দীর্ঘক্ষন কথা বলেও বিক্ষোভকারীদের সরাতে ব্যর্থ হয়। শেষমেষ পুলিশি ঘেরাটোপে জিতেন্দ্র তেওয়ারি দলীয় কর্মী বিকাশ।

বাধ্যকরের বাড়িতে মনসা পূজো অনুষ্ঠানে যােগ দেন। তারপরে ফিরে যান আসানসােলে। জীতেন্দ্র তেওয়ারি বলেন, তৃণমূলের নেতাদের উস্কানিতে এরা আমাকে হেকেল করেছে। আমি কারুর বিরুদ্ধে কোন অভিযােগ করবাে না।