ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টা, গ্রেফতার ৩

রাতের অন্ধকারে গাড়ি চাপা দিয়ে বিপ্লব দেবকে খুনের চেষ্টা করা হয়েছে, এই অভিযােগে ধৃত তিনজনের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Written by SNS Tripura | August 7, 2021 12:30 pm

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Photo: IANS)

মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে খুনের চেষ্টার অভিযােগে গ্রেফতার করা হল ৩ জনকে। রাতের অন্ধকারে গাড়ি চাপা দিয়ে বিপ্লব দেবকে খুনের চেষ্টা করা হয়েছে, এই অভিযােগে ধৃত তিনজনের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে।

বিপ্লব দেব হেঁটে নাইট কাফু কেমন হচ্ছে, তা সরেজমিনে খতিয়ে দেখতে বেরিয়েছিলেন। সেই সময় আইজিএম চৌমুহনী এলাকায় তার দিকে লক্ষ্য করে তীব্র গতিতে একটি গাড়ি ছুটে আসে। বেপরােয়াভাবে গাড়িটি এগিয়ে আসতে দেখে মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষী চিৎকার করে ওঠেন।

বিপ্লব দেব চিৎকার শুনে লাফিয়ে রাস্তার ফুটপাতে উঠে আসেন। গাড়িটি তার গাঁ ঘেষে বেরিয়ে যায়। এরপর শুরু হয় তল্লাশি। এরপর গাড়ি টির হদিশও পায় পুলিশ। টিআর ০১ এটি ০৩৫৬ নম্বর প্লেটের গাড়িটিকে গৈরিক সাহা, আমন সাহা ও শুভম সাহা এই তিনজন ছিল।

গৈরিক সেই সময় গাড়িটি চালাচ্ছিল বলে জানা গিয়েছে। বিপ্লব দেবকে খুনের চেষ্টার অভিযােগে ধৃতদের বিরুদ্ধে ২৭৯, ৩০৭, ৩৩২, ৪২৭ এবং ৩৫৩ ধারায় মামলা করা হয়েছে। শুক্রবার পুলিশ ত্রিপুরা পশ্চিম এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করেছে।

মুখ্যমন্ত্রীকে চাপা মারার। অভিযােগ দায়ের করা হয়েছে এই তিনজনের বিরুদ্ধে। ত্রিপুরা বিজেপি এর পিছনে রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে।