পুজোর মধ্যে জগদ্দলে বিজেপি কর্মীকে পিটিয়ে হত্যার অভিযােগ

জোর মধ্যেই বিজেপি কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল বারাকপুর শিল্পাঞ্চলে। শিল্পাঞ্চলের জগদ্দলের বাসিন্দা এক বিজেপি কর্মী।

Written by SNS Barrackpore | October 30, 2020 12:13 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

পুজোর মধ্যেই বিজেপি কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল বারাকপুর শিল্পাঞ্চলে। শিল্পাঞ্চলের জগদ্দলের বাসিন্দা এক বিজেপি কর্মীকে পুজোর দিনে মারধরের অভিযােগ তােলেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

তাদের দাবি, জগদ্দল থানার কাউগাছি -১ পঞ্চায়েতের নলতলা এলাকায় ঘটনাটি ঘটেছে। আরো দাবি, অষ্টমীর দিন রাতে ঠাকুর দেখে বাড়ি ফিরছিলেন বিজেপি কর্মী অমিত হালদার ওরফে মিলন। বাড়ির কাছেই তাকে একা পেয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সশস্ত্র অবস্থায় তার ওপর হামলা চালায়। বেধড়ক পিটিয়ে ওকে ড্রেনের মধ্যে ফেলে পালায় দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় মিলনকে উদ্ধার করে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার রাতে সেখানে তার মৃত্যু হয়। মৃতের পরিবারের পক্ষ থেকে বেশ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযােগ দায়ের করা হয়েছে। অভিযােগের তালিকায় থাকা তিন তৃণমূল কর্মী ইতিমধ্যেই জগদ্দল থানায় আত্মসমর্পণ করেছে। বাকিরা পলাতক।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতা অরুণ ব্ৰহ্ম বলেন, তিনজনকে জিজ্ঞাসাবাদ করে অবিলম্বে ঘটনায় অভিযুক্ত বাকিদের গ্রেফতার করতে হবে। পাশাপাশি কাউগাছি অঞ্চলে দুষ্কৃতীরাজ প্রশাসনকে দমন করতে হবে।

যদিও এই খুনের ঘটনা নিয়ে মুখ খুলতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।