নতুন রাজনৈতিক দল প্রতিষ্ঠার ঘােষণা ওয়াই এস শর্মিলার

রাজনীতিতে সক্রিয় ভূমিকায় নামতে চলেছেন, ওয়াই এস শর্মিলার ঘােষণার পরই বােনের সঙ্গে দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন জগন মােহন রেডি।

Written by SNS Hydrabad | April 12, 2021 4:52 pm

ওয়াই এস শর্মিলা (ছবিঃফেসবুক@IMSharmilaReddy)

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওয়াই এস রাজশেখর রেড্ডির মেয়ে ওয়াই এস শর্মিলা রেড্ডি ঘােষণা করেছেন, ‘আমার বাবার জন্মবার্ষিকীর দিন ৮ জুলাই আমি নিজে একটি নতুন রাজনৈতিক দলের প্রতিষ্ঠা করতে চলেছি।

রাজনীতিতে সক্রিয় ভূমিকায় নামতে চলেছেন, ওয়াই এস শর্মিলার ঘােষণার পরই বােনের সঙ্গে দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন জগন মােহন রেডি। শর্মিলার রাজনীতিতে সক্রিয় পদক্ষেপে তাঁর সঙ্গে রয়েছেন মা ওয়াই এস বিজয়লক্ষ্মী।

তিনি বলেন, ‘আমি খুশি। আমার তেলেঙ্গানার মানুষের জন্য কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। ওর বাবার মতােই ওর সাহসী’। খাম্মামের জনসভা সংকল্প সভায় বিষয়টি প্রকাশ্যে আসে। বােনের সিদ্ধান্ত ঘােষণার পরই ওয়াই এস আর কংগ্রেসের নেতা জগন মােহ্ন রেড্ডি দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন।

ওয়াই এস শর্মিলার দলের নাম, লােগাে, ফ্ল্যাগ ও মতাদর্শ ৮ জুলাই। প্রকাশ করা হবে । ২০১৩ সালে রাজ্যে বিধানসভা নির্বাচন হবে। তিনি বলেন, ‘আমি তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতি, ভারতীয় জনতা পার্টি বা কংগ্রেসের নির্দেশে আসিনি।

কিন্তু আমার দল সাধারণ জনগণের হয়ে। এই তিনটি দলকে নিশানা করবে। বেকার যুবকদের দাবির সমর্থনে তিনি ১৫ এপ্রিল থেকে আগামি তিন দিন অনশন ধর্মঘঁটে বসকেন।

তাদের দাবি, টিআরএস সরকার ১.৯১ লাখ চাকরির শূন্যপদ পূরণ করুক। তিনি বলেন, আমি তেলেঙ্গানাকে ভালােবাসি। কোনওদিন তেলেঙ্গানার জনগণের স্বার্থের বিরুদ্ধে যাব না’।