শহিদ ক্ষুদিরাম বসুর ১৩২তম জন্মদিন পালন পশ্চিম মেদিনীপুরে

বীর বিপ্লবী অগ্নি শিশু ক্ষুদিরাম বসুর ১৩২তম জন্মদিন বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়।

Written by SNS West Midnapore | December 5, 2020 6:56 pm

ক্ষুদিরাম বসু (ছবি: IANS)

বীর বিপ্লবী অগ্নি শিশু ক্ষুদিরাম বসুর ১৩২তম জন্মদিন বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়। মেদিনীপুর শহরের হব্বিপুরে ক্ষুদিরাম বসুর মূর্তিতে ফুলের মালা দিয়ে তাঁকে সম্মান জানিয়ে তার ১৩২তম জন্মদিন পালন করে মেদিনীপুরের সঙ্কল্প ফাউন্ডডেশন নামে একটি সমাজসেবী সংগঠন।

ঐ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গােপাল সাহা, পারমিতা সাহু, সুস্মিতা পাল, নরােত্তম দে সহ সংগঠনের সদস্য গন। উপস্থিত সকলেই ক্ষুদিরাম এর মুর্তিতে ফুলের মালা দিয়ে তাঁকে সম্মান জানায়। এছাড়া ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ক্ষুদিরাম বসুর জন্ম দিন যথাযােগ্য মর্যাদার সঙ্গে পালন করা হয়।

পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লক এর মােহবনি গ্রামে ক্ষুদিরাম বসুর জন্ম ভিটেয় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার মুর্তিতে ফুলের মালা দিয়ে তার জন্ম দিন পালন করা হয় । বৃহস্পতিবার সরকারি ও বেসরকারি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে ক্ষুদিরাম বসুর ১৩২তম জন্মদিন বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়।