‘আমরা আসছি, আমাদের সবাইকে গ্রেফতার করুন’, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বললেন কেজরিওয়াল

Written by SNS May 19, 2024 6:05 pm

দিল্লি, ১৯ মে: ‘আমরা আসছি, আমাদের সবাইকে গ্রেফতার করুন’, বিজেপি-কে একথা বললেন কেজরিওয়াল। আজ রবিবার স্বাতী মালিওয়ালকে হেনস্থা মামলায় কেজরিওয়াল ঘনিষ্ঠ আপ নেতা বিভব কুমারকে গ্রেপ্তারের প্রতিবাদে বিজেপি-র সদর দপ্তরে অভিযানের সময় এই কথা বলেন। আম আদমি দলের জাতীয় কনভেনার এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল অভিযোগ করে বলেন, বিজেপি তাদের সংগঠন ভাঙার জন্য ‘অপারেশন ঝাড়ু’ নীতি অবলম্বন করেছে। যা গেরুয়া শিবিরকে অচিরে গভীর সংকটের দিকে ঠেলে দিচ্ছে।

এদিন বিজেপির সদর দপ্তরে পৌঁছনোর আগে কেজরিওয়াল একটি সাংবাদিক বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বার্তা দেন। তিনি বলেন,”আমরা আসছি, আমাদের সবাইকে গ্রেফতার করুন।” তিনি আরও বলেন,”বিজেপির লোকজন একটি অপারেশন শুরু করেছে। তাঁদেরকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, আপ-এর জনসমর্থন দ্রুত বৃদ্ধি পাচ্ছে। মানুষ বিজেপি-র কাজকর্ম নিয়ে সমালোচনা করছে। আগামীতে তাঁরা বিজেপি-কে কঠোর প্রতিদ্বন্দ্বিতার মধ্যে ফেলে দিতে পারে। সেজন্য বিজেপি চায় আপ-কে শেষ করে দিতে।”

আপ প্রধান আরও বলেন,”বিজেপি-র এই ‘অপারেশন ঝাড়ু’ নীতির কারণে আপ নেতারা গ্রেফতার হচ্ছেন। আগামীতে আপ-এর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ করা হবে। আমি মিথ্যা কথা বলছি না। ভোটের কারণে তারা এখন অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করবে না। কিন্তু ভোটের পরে পরেই তারা এই অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করবে। এবং আপ-এর কার্যালয় বন্ধ করে দেবে।” কেজরিওয়াল বলেন,’অর আপ কো সডক পর লায়েঙ্গে’, অর্থাৎ আপ-কে রাস্তায় টেনে নামাবে। তারা আপ এবং তার দলের নেতাদের শেষ করে দেওয়ার চেষ্টা করছে।

তিনি বলেন,”আপ দেশের জন্য ভাবছে। এবং সেই ভাবনাকে দেশের সমস্ত মানুষের মধ্যে ছড়িয়ে দিচ্ছে। আমরা শিশুদের জন্য দিল্লি এবং পাঞ্জাবে স্কুল নির্মাণ করেছি। আমরা দিল্লি এবং পাঞ্জাবের হাসপাতালের পুনরুজ্জীবন করেছি। কিন্তু মোদীজি এসব করে দেখাতে পারেননি। সেজন্য তিনি চাইছেন আমাদের দলকে ভেঙে দিতে এবং নেতাদের গ্রেপ্তার করে জেলে ভরতে।”

তিনি বলেন,”আপ হল একটি বিচারধারা। কিভাবে আপনাকে পরিবর্তন করবেন? আপনি যদি একজন কেজরিওয়ালকে গ্রেপ্তার করেন, তাহলে ১০০ কেজরিওয়াল জন্ম নেবে।”

প্রসঙ্গত গতকাল শনিবার কেজরিওয়াল ঘোষণা করেন, স্বাতী মালিওয়ালের ওপর হামলার মামলায় বিভব কুমারের গ্রেপ্তারের ঘটনায় বিজেপি-র সদর দফতরে একটি মেগা প্রতিবাদ কর্মসূচি নেওয়া হবে। তাঁর গ্রেফতারের পর কেজরিওয়াল প্রধানমন্ত্রীকে সাহস দিয়ে বলেন, তিনি তাঁর দলের সমস্ত নেতাদের সঙ্গে গ্রেফতার করে জেলে ভরুন। তিনি বলেন, তাঁর দলের সমস্ত বিধায়ক ও সাংসদরা দিল্লিতে বিজেপি-র সদর দফতরের বাইরে প্রতিবাদে অংশ নেবেন গ্রেপ্তারবরণ করার জন্য।