তানিশকের গান্ধিধাম স্টোরে হুমকি ফোন, বিজ্ঞাপন প্রত্যাহার সেচার মালিকের 

সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিজ্ঞাপনকে ঘিরে কচ্ছ জেলার তানিশকের গান্ধিধাম স্টোরে হুমকি ফোন করা হচ্ছে বলে অভিযােগ করা হচ্ছে।

Written by SNS New Delhi | October 16, 2020 7:26 pm

তানিশকের বিতর্কিত বিজ্ঞাপন। (Photo: IANS)

সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিজ্ঞাপনকে ঘিরে কচ্ছ জেলার তানিশকের গান্ধিধাম স্টোরে হুমকি ফোন করা হচ্ছে বলে অভিযােগ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, কোম্পানির একটি বিজ্ঞাপনকে নিয়ে সমস্যা তৈরি হয়েছে।

বিজ্ঞাপনটি ‘লাভ জিহাদ’কে প্রচার করছে বলে সােশ্যাল মিডিয়ার একটা অংশে ভাইরাল হয়েছে। পাশাপাশি, দু’জন স্থানীয় মানুষ স্টোরে গিয়ে বিজ্ঞাপনটির জন্য লিখিত ক্ষমা চাওয়ার দাবি জানান।

কয়েকজন মানুষ কচ্ছ জেলার তানিশকের শােরুমে গিয়ে সরাসরি জানায়, কোম্পানির তরফে যে বিজ্ঞাপনটি দেওয়া হয়েছে, তা রুচিসম্মত নয়। ভাবাগেকে আঘাত করে। স্টোর ম্যানেজার লিখিত ক্ষমা চেয়ে নেওয়ার পরও বেশ কয়েকবার হুমকি ফোন আসছে তিনি জানিয়েছেন।

ম্যানেজার জানিয়েছেন, দোকানে কোনও হামলা চালানাে হয়নি। তবে আমি হুমকি ফোন পাচ্ছি। পুলিশ সহযােগিতা করছে। বিজ্ঞাপনটি তুলে নেওয়া হয়েছে। পুলিশ নিয়মিত এলাকায় টহল দিচ্ছে।

কংগ্রেস নেতা শশী থারুর থেকে শুরু করে লেখক চেতন ভগৎও তানিশকের বিজ্ঞাপনটি সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে বলেছেন, ‘বিজ্ঞাপনে যে ধারনার প্রকাশ করা হয়েছে, তা নিন্দনীয়। ভারতীয় সমাজ ব্যবস্থার সঙ্গে যায় না।’