পেরিয়ারকে নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া কোনও প্রশ্ন নেই : রজনীকান্ত

পেরিয়ার ই ভি রামাস্বামীকে নিয়ে করা মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার কোনও প্রশ্ন নেই বলে মন্তব্য করে দক্ষিণী নেতা রজনীকান্ত।

Written by SNS Chennai | January 22, 2020 2:14 pm

রজনীকান্ত (Photo: Twitter/@thalaivar1994)

পেরিয়ার ই ভি রামাস্বামীকে নিয়ে করা মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার কোনও প্রশ্ন নেই বলে মন্তব্য করে দক্ষিণী নেতা রজনীকান্ত বলেন, ‘আমি যা বলেছি তা শুধরানাের কোনও প্রশ্ন নেই। সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে খবর প্রকাশিত হয়েছে, যা আমি দেখাতে পারি। আমি ক্ষমা চাইব না’।

তাঁর মন্তব্যের সমর্থনে রজনীকান্ত ম্যাগাজিন, সংবাদপত্রে প্রকাশিত খবরগুলির ছবি দেখিয়ে বলেন, ‘ভগবান রাম ও সীতার মূর্তি পােশাক ছাড়া বের করে নিয়ে যাওয়া হয়েছিল। ঘটনার দিন পেরিয়ার ইভি রামাস্বামীর নেতৃত্বাধীন মিছিলে ভগবান রাম ও সীতার মুর্তিতে জুতাের মালা পরানো হয়েছিল’।

তিনি বলেন, ‘আমার মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে, কিন্তু আমি এমন কিছু বলিনি, যা বাস্তবে ঘটেনি। ম্যাগাজিনে প্রকাশিত খবর পড়ে ও শােনার পরই আমি ওই মন্তব্য করেছি। বাস্তবে ঘটেনি, অথচ আমি বলেছি, এমনটা কিন্তু নয়। আমার মন্তব্যের সমর্থনে তৎকালীন ম্যাগাজিন ও সংবাদপত্রে প্রকাশিত খবর রয়েছে। জন সংঘ নেতা লক্ষ্মণ ধর্নায় অংশগ্রহণ করেছিলেন’।

তিনি প্রয়াত নেতাকে ‘হিন্দু দেবদেবীর তীক্ষ্ণ সমালােচক’ বলে মন্তব্য করে বলেন, ১৯৭১ সালে পােশাক ছাড়া শ্রীরামচন্দ্রের মুর্তি ও সীতার মূর্তিতে জুতাের মালা পড়িয়ে মিছিল করলেও তখন কেউ সমালােচনা করেননি।