দুঃখ জানানোর ভাষা নেই: মমতা

তামিলনাড়ুর সেনাবাহিনীর বিমান এম সেভেন্টিন ভেঙে পড়ে। দুর্ঘটনার কবলে পড়েন সস্ত্রীক সশস্ত্র সেনাবাহিনীর প্রধান বিপিন রাওয়াত। তখন চরম দুঃসংবাদ জানা যায়নি।

Written by SNS Kolkata | December 9, 2021 1:46 am

বুধবার দুপুরে তামিলনাড়ুর সেনাবাহিনীর বিমান এম সেভেন্টিন ভেঙে পড়ে। দুর্ঘটনার কবলে পড়েন সস্ত্রীক সশস্ত্র সেনাবাহিনীর প্রধান বিপিন রাওয়াত। তখন চরম দুঃসংবাদ জানা যায়নি। তবে প্রশাসনিক বৈঠক চলার সময়েই একজন মুখ্যমন্ত্রীর কানে এই দুর্ঘটনার সংবাদ দেন।

পরিস্থিতির গুরুত্ব বুঝে শোনামাত্রই মাঝপথে বৈঠক থামিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, দুঃখ জানানোর ভাষা নেই। আরও কিছু জানানোর ছিল। কিন্তু এইরকম দুঃসংবাদ শোনার পরে আগেই শেষ করছি। কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা জানতে চান। এরপর টুইটও করেন মুখ্যমন্ত্রী।

টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, কুন্নুর থেকে খুন দুঃখজনক খবর এসেছে। গোটা জাতির সেনা সর্বাধিনায়ক, তার পরিবারের সদস্য এবং কপ্টারের সহযাত্রীদের নিরাপত্তার জন্য প্রার্থনা করছে। আমরাও সকলের আরোগ্য কামনা করছি।

তিনি এদিন মুর্শিদাবাদে প্রশাসনিক বৈঠকে বলেন, দেশের পক্ষে এটা খুবই শোকের সংবাদ। সকাল থেকে খবর রটলেও, চোদ্দজনের মধ্যে তেরোজনের মৃত্যুর কথা এখনও পর্যন্ত ওরা ঘোষণা করেছে। একজনের এখনও ঘোষণা করেনি। আর্মিকে আমরা খুব সম্মান করি। দুর্ভাগ্যজনক দুর্ঘটনা।

অচানক এই দুর্ঘটনায় যারা মারা গিয়েছেন, তাদের সকলের পরিবারের প্রতি সমবেদনা জানাই। এটি দুর্ঘটনা না ঘটনা আমি জানি না। সেটা তজস্ত রিপোর্ট এলে বুঝতে পারব। তবে এই ঘটনায় আমরা সকলেই শোকাহত। আমরা দুঃখিত, মর্মাহত। রাজ্য সরকারের পক্ষ থেকে বাংলার সমস্ত সংসারের পক্ষ থেকে আমরা শোকজ্ঞাপন করছি।