ডাক্তার কনের সঙ্গে আজই ছাদনা তলায় বসছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। চণ্ডীগড়ে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে আজ চারহাত এক হতে চলেছে।পাত্রী হলেন ডা.গুরপ্রীত কৌর।

Written by SNS Chandigarh | July 7, 2022 3:20 pm

Punjab Chief Minister Bhagwant Mann tied the knot with Gurpreet Kaur.

আজই দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ৪৮ বছর বয়সী ভগবন্ত সিং মান। চণ্ডীগড়ে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে আজ চারহাত এক হতে চলেছে। পাত্রী হলেন ডা. গুরপ্রীত কৌর।

আগের স্ত্রীর সঙ্গে বছর ছয়েক আগেই বিবাহ বিচ্ছেদ হয়েছে প্রাক্তন কৌতুকশিল্পী তথা বর্তমান মুখ্যমন্ত্রীর। স্বভাবতই, মুখ্যমন্ত্রীর নতুন হবু স্ত্রীকে নিয়ে কৌতূহল তুঙ্গে। আসুন, জেনে নেওয়া যাক তাঁর সম্পর্কে কয়েকটি অজানা তথ্য।

হরিয়ানার কুরুক্ষেত্র জেলার পেহোয়ার বাসিন্দা ৩২ বছর বয়সী গুরপ্রীত কৌর পেশায় চিকিৎসক। তাঁর বাবা ইন্দরজিৎ সিংহ নাট একজন কৃষিজীবি। গুরপ্রীতের মা একজন গৃহবধূ।

জানা গেছে, তিন বোনের মধ্যে গুরপ্রীতই সবচেয়ে ছোট। তাঁর দুই দিদিই বিদেশে থাকেন।

মহাঋষি মার্কণ্ডেশ্বর বিশ্ববিদ্যালয় থেকে ২০১৮ সালে স্বর্ণপদক সহ এমবিবিএস ডিগ্রি পান গুরপ্রীত। প্রতিবেশীরা ভালবেসে তাঁকে গোপী দিদি বলে ডাকেন। এলাকায় অত্যন্ত মেধাবী, বুদ্ধিমান এবং দয়ালু বলেই পরিচিত গুরপ্রীত।

আপাতত পরিবারের সঙ্গে মোহালিতে থাকেন গুরপ্রীত। জানা গেছে, গত দু বছর ধরেই এই বিয়ের কথাবার্তা চলছিল। মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁদের গোপী দিদির বিয়েতে অত্যন্ত খুশি তাঁর প্রতিবেশীরা।