রামের নাম করেই মঞ্চে প্রাণ হারালেন অভিনেতা

রামের নাম ধরে চিৎকার করেই মঞ্চে প্রাণ হারালেন অভিনেতা। উত্তরপ্রদেশে ঘটেছে এই ঘটনা। মৃতের নাম রাজেন্দ্র কুমার। বিজনোরের হাসানপুর এলাকায় ঘটেছে এই ঘটনা।

Written by SNS Bijnor | October 18, 2021 7:37 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

রামের নাম ধরে চিৎকার করেই মঞ্চে প্রাণ হারালেন অভিনেতা। উত্তরপ্রদেশের বিজনোরে ঘটেছে এই ঘটনা। মৃতের নাম রাজেন্দ্র কুমার। বিজনোরের হাসানপুর এলাকায় ঘটেছে এই ঘটনা। দশেরা উপলক্ষে গ্রামে রামলীলার আয়োজন করা হয়েছিল।

যাতে দশরথের ভূমিকায় অভিনয় করছিলেন ৬২ বছরের রাজেন্দ্র কুমার। মঞ্চে তখন রামের বনবাস যাওয়ার পর্ব চলছিল। বাবা দশরথের কথা রাখতে বনবাসে চলে গিয়েছিলেন রামচন্দ্র। ছেলেকে ফিরিয়ে আনতে সারথী সুমন্ত্রকে পাঠান দশরথ। কিন্তু তাতে লাভ হয়নি।

সুমন্ত্র এসে দশরথকে একথা জানাতেই রাম বলে চিৎকার করে ওঠেন তিনি। এই দৃশ্য চলাকালীনই ঘটে বিপত্তি। সুমন্ত্রর ভূমিকায় থাকা অভিনেতা নিজের সংলাপ বলেন। এরপরই ‘রাম’ বলে চিৎকার করে ওঠেন রাজেন্দ্র কুমার। তারপরই মাটিতে লুটিয়ে পড়েন।

নাটক চলছে ভেবে তুমুল হাততালি দিয়ে ওঠেন উপস্থিত দর্শক। কিন্তু দৃশ্য শেষ হয়ে যাওয়ার পরও রাজেন্দ্র মঞ্চে লুটিয়ে পড়েছিলেন। সহ অভিনেতারা তা খেয়াল করেন। মাঝপথেই নাটক বন্ধ করে রাজেন্দ্র কুমারকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।