‘থ্যাঙ্ক ইউ মােদি’

ধন্যবাদ জানাতে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে। আর ধন্যবাদ সম্বলিত সেই পােস্টার টাঙাতে হবে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে।

Written by SNS Delhi | June 23, 2021 6:21 pm

নরেন্দ্র মোদি (Photo: IANS/BJP)

ধন্যবাদ জানাতে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে। আর ধন্যবাদ সম্বলিত সেই পােস্টার টাঙাতে হবে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এমনই ই-মেল পাঠিয়েছে বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের কাছে।

রবিবার এই ই-মেল পাঠিয়ে বলা হয়েছে ভারত সরকার ১৮ বছর ও তার বেশি বয়সে সবার জন্য বিনামূল্যে ২১ জুন থেকে ভ্যাকসিন। প্রদান কর্মসুচি শুরু করেছে। বিশ্ববিদ্যালয়, কলেজগুলিকে নিজ নিজ প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে থ্যাঙ্ক ইউ জানিয়ে পােস্টার লাগাতে হবে।

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক অনুমােদিত হিন্দি, ইংরেজি, হােডিং ও ব্যানারের ডিজাইনও পাঠানাে হয়। সেখানে বলা হয়েছে, প্রধানমন্ত্রী মােদি, ধন্যবাদ। হিন্দি ও ইংরেজিতে এই ব্যানার হবে।

দিল্লির বিশ্ববিদ্যালয়ের অধীন অধিকাংশ কলেজ এই ই-মেল প্রাপ্তির কথা স্বীকার করেছে। যদিও এ বিষয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে রাজি হননি ইউজিসি সচিব রাজেশ জৈন।

উল্লেখ্য বিশ্ববিদ্যালয়, কলেজ নিয়ন্ত্রণ করে ইউজিসি। আচমকা তাদের উদ্যোগ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে কি প্রধানমন্ত্রীর সুনজরে থাকতে ইউজিসি কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে? আপনাকে দেশের সব সৈনিক।