মােদির সঙ্গে বৈঠকে রাজ্যের বিরােধী দলনেতা শুভেন্দু

বুধবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির বাসভবনে যান রাজ্যের বিরােধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। কী বিষয়ে বৈঠকে আলােচনা হয়েছে তা জানা যায়নি

Written by SNS New Delhi | June 10, 2021 12:30 pm

শুভেন্দু অধিকারী ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। (Photo: IANS)

বুধবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির বাসভবনে যান রাজ্যের বিরােধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেখানে ৪০ মিনিট চলে বৈঠক। কী বিষয়ে বৈঠকে আলােচনা হয়েছে তা জানা যায়নি। শুভেন্দু বৈঠকের পর নিজেও কিছু জানাননি। 

সােমবার রাতেই দিল্লি যান শুভেন্দু। মঙ্গলবার প্রথম কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে বৈঠক করেন। পরে পেট্রলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গেও দেখা করেন। তবে কোন কোন বিষয়ে তিনি ওই শীর্ষনেতাদের সঙ্গে আলােচনা করছেন, তা নিয়েও অন্ধকারে রাজ্য বিজেপির নেতারা। 

সূত্রের খবর, পশ্চিমবঙ্গে ভােট পরবর্তী হিংসা সহ অন্যান্য বিষয়ে আলােচনা হয়েছে। বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকেও শুভেন্দু বিষয়টি নিয়ে আলােচনা করেছেন বলে মনে করা হচ্ছে। 

এদিকে, বুধবার সকালে বিজেপির তিন সাংসদ অর্জুন সিংহ, নিশীথ প্রামাণিক এবং সৌমিত্র খাঁ হঠাই দিল্লি গিয়েছেন। কিন্তু কেন তাঁরা দিল্লি গেলেন, তা নিয়ে নানা প্রশ্ন বিজেপির অন্দরে। 

সূত্রের খবর, এই তিন সাংসদ যে দিল্লি যাচ্ছেন, তা সে ভাবে জানতেনইনা রাজ্যনেতারা। শুভেন্দু অধিকারী দিল্লিতে থাকাকালীনই সেখানে গিয়েছেন রাজ্য বিজেপির ‘বিক্ষুব্ধ নেতা’ হিসাবে পরিচিত তথাগত রায়। মঙ্গলবার তিনিও নড্ডার সঙ্গে বৈঠক করেছেন। শুভেন্দু, তথাগত, অর্জুন, নিশীথ ও সৌমিত্রর দিল্লিতে থাকা নিয়ে জল্পনা শুরু হয়েছে বিজেপি-তে।