পদবি খান বলেই টার্গেট শাহরুখপুত্র আরিয়ান, বিস্ফোরক মেহবুবা মুফতি

মাদক কাণ্ডে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমেন্ত্রী মেহবুবা মুফতি।

Written by SNS Delhi | October 12, 2021 3:02 pm

মেহবুবা মুফতি (ছবি -ট্যুইটার)

মাদক কাণ্ডে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমেন্ত্রী মেহবুবা মুফতি। তাঁর অভিযোগ, পদবি খান বলেই টার্গেট করা হচ্ছে আরিয়ানকে। নিজেদের কোর হিন্দুত্ববাদী ভোটব্যাঙ্ককে সন্তুষ্ট করতে মুসলিমদের টার্গেট করছে কেন্দ্রের বিজেপি সরকার, এমনটাই অভিযোগ মেহবুবা মুফতির।

লখিমপুর খেরির কৃষক হত্যার প্রসঙ্গ তুলে এনে পিডিপি নেত্রী এদিন দাবি করেছেন, ‘কেন্দ্রীয় সরকারের উচিত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা। সেসব না করে এঁরা ২৩ বছরের একটি যুবকের পিছনে পড়ে রয়েছে। কারণ, তার পদবি খান।

বিজেপির হিন্দুত্ববাদী ভোটব্যাঙ্কের বিকৃত ইচ্ছা পুরণের জন্য এদেশে মুসলিমদের নিশানা করা হচ্ছে।’ মাদক কাণ্ডে এর আগে অনেকেই শাহরুখ পুত্রের পাশে দাঁড়িয়েছেন। আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেছেন মুসলিম বলেই টার্গেট করা হচ্ছে তাকে।

কিন্তু কেউই এভাবে সরাসরি বিজেপিকে আক্রমণ করেননি। সংসদের বিরোধী দলনেতা অধীর চৌধুরি এদিন বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শাহরুখ খানের ভালো সম্পর্ক আছে। তিনি কেন এ বিষয় নিয়ে কিছু বলছেন না?