নতুন দল ডিসেম্বরের শেষেই, নির্বাচনে সবাইকে চমকে দেব বললেন রজনীকান্ত

বৃহস্পতিবার রজনীকান্ত (থালাইভা) নিজেই ঘােষণা করলেন ৩১ ডিসেম্বর তৈরি হবে তাঁর নতুন দল।

Written by SNS Chennai | December 4, 2020 1:22 pm

রজনীকান্ত (File Photo: IANS)

সুপারস্টার রজনীকান্ত কি নতুন রাজনৈতিকদল গড়ছেন? অনেক দিন ধরেই এই নিয়ে জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। অবশেষে বৃহস্পতিবার রজনীকান্ত (থালাইভা) নিজেই ঘােষণা করলেন ৩১ ডিসেম্বর তৈরি হবে তাঁর নতুন দল। তামিলনাড়ুতে নির্বাচন হবে আর পাঁচ মাস পরে। রজনীকান্ত টুইটারে লিখেছেন- ভােটে চমকে দেওয়া ফলাফলের জন্য অপেক্ষা করুন। 

সুপারস্টার লিখেছেন, আমরা নিশ্চিতভাবেই বিধানসভা নির্বাচনে জিতব। তারপর শুরু হবে সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত রাজনীতির যুগ। ৬৯ বয়সী রজনীকান্ত টুইটারে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, দুর্নীতিমুক্ত রাজনীতির যুগ আর জাতপাতের বিচার করা হবে না। ইটস নাও অর নেভার। উই উইল চেঞ্জ এভরিথিং।

পরে, সাংবাদিকদের রজনীকান্ত বলেন, তামিলনাড়ুর জনগণের জন্য আমি জীবন বিসর্জন দিতে রাজি। ইটস নাও অর নেভার। একই সঙ্গে তিনি বলেন, আমি যদি জিতি, তবে তা হবে জনগণের জয়। আর আমি যদি হারি, তবে তা হবে জনগণের পরাজয়। 

কয়েক বছর আগে অভিনেতা রজনীকান্ত রজনী মাক্কাল মন্দরম নামে একটি সংগঠন গড়েন। চলতি সপ্তাহের শুরুতে তিনি ওই সংগঠনটির বিভিন্ন কর্তার সঙ্গে কথা বলেন। তারপর এদিন তিনি দল গড়ার কথা ঘােষণা করেছেন। তাঁর কথায় আমি রজনী মাক্কাল মন্দরম কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন– আমি যা সিদ্ধান্ত নেব, তা তারা মেনে নেবেন। 

গত অক্টোবরে গুজব ছড়িয়ে পড়ে রজনীকান্ত পার্টি করবেন কিনা স্থির করে উঠতে পারছে না। কারণ তাঁর স্বাস্থ্য ভালাে নেই। এরপরে একটি চিঠি ফাঁস হয়ে যায়। শােনা যায় চিঠিটি রজনীকান্তই লিখেছিলেন। তাতে ইঙ্গিত দেওয়া হয়েছিল– চিকিৎসকরা রজনীকান্তকে বেশি ঘােরাঘুরি করতে বারণ করেছেন। কারণ তাঁর রেনাল ট্রান্সপ্লান্ট হয়েছে। অসুস্থ শরীরে বেশি ঘােরাঘুরি করলে তাঁর কোভিড পজিটিভ হতে পারে। চিকিৎসকরা বলেছেন করােনা সঙ্কটের একমাত্র সমাধন হল ভ্যাক্সিন। কিন্তু রজনীকান্তের শরীর ভ্যাকসিন সহ্য করতে পারবে কিনা, তা নিয়ে সংশয় আছে।