প্রায় কেঁদে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি

শুক্রবার বারাণসীর করােনা যােদ্ধা ও চিকিৎসকদের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হতে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীকে।

Written by SNS Delhi | May 22, 2021 6:50 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (File Photo: IANS/BJP)

শুক্রবার বারাণসীর করােনা যােদ্ধা ও চিকিৎসকদের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হতে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীকে। চোখের জল না এলেও গলা ভারী হয়ে আসে তাঁর।

এদিন প্রধানমন্ত্রী বলেন, “এই ভাইরাস আমাদের প্রিয়জনদের কেড়ে নিয়েছে। যাঁরা এই ভাইরাসের কবলে প্রাণ হারিয়েছেন, তাঁদের প্রতি আমি শ্রদ্ধা জানাই। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই’।

নরেন্দ্র মােদী বলেন, জাহাঁ বিমার, বঁহা উপচার-এই স্লোগানকে মাথায় রাখতে হবে আমাদের। এদিকে যােগভ্যাস নিয়ে এদিন প্রধানমন্ত্রী বলেছেন, তিনি যখন যােগভ্যাসের কথা বলেছিলেন, তখন তাঁকে নিয়ে হাসাহাসি করা হত। যােগাসনকে সাম্প্রদায়িকতার রঙে দেখা হয়েছিল।

অথচ, এখন যােগাসই করােনা রুখতে সাহায্য করেছে। ব্ল্যাক ফাঙ্গাসের প্রকোপ থেকে শিশুদের রক্ষা করার কথাও বলেন তিনি। প্রধানমন্ত্রী আরও বলেন, ‘করােনাভাইরাসের থেকে বাঁচতে ভরসা ভ্যাকসিন । গুরুতর সংক্রমণ থেকে এটা আমাদের রক্ষা কবে।

ভ্যাকসিন নেওয়ার পরও মাস্ক পরা, দূরত্ববিধি বজায় রাখার মতাে সুরক্ষাবিধি মানতে হবে। এদিন ফের সকল দেশবাসীকে টিকা নেওয়ার আর্জি জানিয়েছেন মােদী।