সংসদ ভবনের সামনে বােমাতঙ্ক, গােটা এলাকা ঘিরে ফেললাে পুলিশ

রাজধানীতে বােমাতঙ্ক। সােমবার সকালে দিল্লির ন্যাশনাল মিডিয়া সেন্টারের সামনে একটি সন্দেহজনক বস্তু উদ্ধার হয়। এটি ঘিরেই তৈরি হয় বােমাতঙ্ক।

Written by SNS Delhi | April 6, 2021 4:04 pm

সংসদ ভবন (Photo: iStock)

রাজধানীতে বােমাতঙ্ক। সােমবার সকালে দিল্লির ন্যাশনাল মিডিয়া সেন্টারের সামনে একটি সন্দেহজনক বস্তু উদ্ধার হয়। এটি ঘিরেই তৈরি হয় বােমাতঙ্ক। সঙ্গে সঙ্গে গােটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। ঘটনাস্থলে পৌছয় বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সােমবার সকাল দশটা নাগাদ পুলিশের পিসিআর-এ একটি ফোন আসে। বলা হয় সংসদ ভবন থেকে কয়েক মিটার দূরেই অবস্থিত ন্যাশনাল মিডিয়া সেন্টারে প্রধান ফটকের সামনে একটি বস্তু পড়ে রয়েছে।

এরপরেই সংসদের নিরাপত্তায় উপস্থিত একদন নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে যায়। সন্দেহজনক বস্তুটিকে পরীক্ষা করে দেখে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌছয় বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড। পরীক্ষা করে বিস্ফোরণের আশঙ্কা উড়িয়ে দেওয়া হয়।

দিল্লি পুলিশের তরফে প্রকাশিত এক বৃিতিতে বলা হয়েছে, আজ সকালে সিআইএসএফ-র একটা দল ন্যাশনাল মিডিয়া সেন্টারের সামনে রুটিন তল্লাশি চালাচ্ছিল। সে সময় তারা প্লাস্টিকে মােড়ানাে একটি বস্তু দেখতে পায়।

এটির আকার অনেকটা খেলনার মতাে ছিল। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশকে খবর দেওয়া হয়। সিআইএসএফর বম্ব ডিজপােজাল স্কোয়াড় ঘটনাস্থলে যায় এবং সন্দেহজনক বস্তুটি দেখার পর বিস্ফোরণের আশঙ্কা উড়িয়ে দেয়।