প্রয়াগরাজে বিষ মদের বলি ৬ 

উত্তরপ্রদেশের প্রয়াগরাজে বিষ মদ খেয়ে মৃত্যু হয়েছে ছয় জনের। হাসপাতালে ভর্তি অন্তত পনেরাে জন। তাদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক।

Written by SNS Lucknow | November 22, 2020 1:18 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

উত্তরপ্রদেশের প্রয়াগরাজে বিষ মদ খেয়ে মৃত্যু হয়েছে ছয় জনের। হাসপাতালে ভর্তি অন্তত পনেরাে জন। তাদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। প্রয়াগরাজের আমিলিয়া গ্রামের একটি দেশি মদের দোকান থেকে মদ খেয়ে এই অবস্থা বলে স্থানীয় সূত্রের খবর। 

স্থানীয় মানুষদের দাবি শুক্রবার রাতে ওই গ্রামের একটি দেশি মদের দোকানে মদ খাওয়ার পরই অনেকে অসুস্থ হয়ে পড়ে। তারপর তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে ছয় জনের মৃত্যু হয়। বাকিরা হাসপাতলেই ভর্তি রয়েছেন। 

যে দম্পতি এই দেশি মদের দোকান চালাত, তাদের গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় লােকেদের দাবি, ওই দম্পতির নামে এর আগেও চোরাই মদ বিক্রির অভিযােগ দায়ের হয়েছিল। ওই দোকানটি ছাড়াও তাদের আরও তিনটি মদের দোকান রয়েছে এলাকাতে। 

প্রয়াগরাজের জেলাশাসক ভানু চন্দ্র গােস্বামী জানিয়েছেন, ময়নাতদন্তের পরেই মৃত্যুর আসল কারণ বােঝা যাবে। তিনি জানান, বিষ মদ খেয়ে মৃত্যুর অভিযােগ ওঠার পর থেকেই ওই আমিলিয়া গ্রামে জেলার স্বাস্থ্য দফতরের আধিকারীকদের পাঠানাে হয়েছে। তারা সবটা খতিয়ে দেখে রিপাের্ট দেবেন। ইতিমধ্যেই ওই দোকানের মদ পরীক্ষার জন্য পাঠানাে হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।