অসমের বন্যার সময় প্রধানমন্ত্রী নীরব থেকেছেন: প্রিয়াঙ্কা 

প্রধানমন্ত্রী মােদিকে একহাত নিয়ে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বলেন, ২২ বছরের এক মহিলার টুইট দেখে প্রধানমন্ত্রী মােদি দুঃখিত হয়েছেন, কিন্তু বন্যা কবলিত অসমের মানুষদের জন্য তার দুঃখ হয়নি।

Written by SNS Jorhat | March 22, 2021 1:33 pm

প্রিয়াঙ্কা গান্ধি (Photo: IANS)

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা দেশের প্রধানমন্ত্রীকে নিশানা করে বলেন, নাগরিকত্ব সংশােধনী আইনের বিরােধিতায় ও ভয়াবহ বন্যায় যখন স্থানীয় মানুষ ক্ষয়ক্ষতির মুখ দেখেছিল, তখন দেশের প্রধানমন্ত্রী মােদির কোনও দুঃখ হয়নি। যখন মানুষ বন্যায় জলে ডুবে মারা যাচ্ছিলেন তখন প্রধানমন্ত্রী কোথায় ছিলেন।

প্রধানমন্ত্রী মােদিকে একহাত নিয়ে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা বলেন, ২২ বছরের এক মহিলার টুইট দেখে প্রধানমন্ত্রী মােদি দুঃখিত হয়েছেন, কিন্তু বন্যা কবলিত অসমের মানুষদের জন্য তার দুঃখ হয়নি।

প্রধানমন্ত্রী মােদি ছাবুয়ায় টুলকিট ইস্যু তুলে কংগ্রেসের ষড়যন্ত্রের অভিযােগ তােলার পরের দিন প্রিয়াঙ্কা গান্ধি বলেন, অসমের মানুষজন বন্যার সময়ে যখন বেঁচে থাকার লড়াই করছিলেন, তখন প্রধানমন্ত্রী নীরব ছিলেন। গত বছরের বন্যায় ২.৮ মিলিয়ন মানুষ ক্ষয়ক্ষতির মুখ দেখেছেন।

তিনি বলেন, গতকাল প্রধানমন্ত্রীর ভাষণ শুনছিলাম। তিনি বলছিলেন এলাকার উন্নয়নের চিত্র দেখে তিনি দুঃখিত। আমি ভেবেছিলাম উনি অসমের উন্নয়নের হাল নিয়ে কথা বলছেন। কিন্তু তিনি যখন বলেন ২২ বছরের একটা মেয়ের টুইট দেখে তিনি দুঃখিত হয়েছেন তা শুনে হতাশা প্রকাশ করি। তিনি বলেন, কংগ্রেস অসমের চা শিল্পকে ধ্বংস করেছে।