হার্দিক প্যাটেল নিখোঁজ ২০দিন ধরে, গুজরাত সরকারের বিরুদ্ধে অভিযোগ স্ত্রীর

জেল থেকে বেরনাের পর থেকেই নাকি খোঁজ মিলছে না গুজরাতের পাতিদার আন্দোলনের নেতা হার্দিক প্যাটেলের। ২০ দিন ধরে নিখোঁজ তিনি।

Written by SNS New Delhi | February 15, 2020 5:13 pm

হার্দিক প্যাটেল (File Photo: IANS)

জেল থেকে বেরনাের পর থেকেই নাকি খোঁজ মিলছে না গুজরাতের পাতিদার আন্দোলনের নেতা হার্দিক প্যাটেলের। ২০ দিন ধরে নিখোঁজ তিনি। এমনটাই অভিযােগ এনেছেন হার্দিকের স্ত্রী কিঞ্জল পটেল। এই ঘটনায় গুজরাত সরকারের দিকেই আঙুল তুলেছেন তিনি।

সম্প্রতি সােশ্যাল মিডিয়াতে এই অভিযােগ করেছেন কিঞ্জল। তিনি লিখেছেন, গত ২০ দিন ধরে আমার স্বামী নিখোঁজ রয়েছেন। তিনি কোথায় রয়েছেন, সে ব্যাপারে কিছুই জানি না আমরা। জেল থেকে বেরনাের পর থেকে তাঁর সঙ্গে কোনও যােগাযােগ করতে পারিনি। আমরা খুবই চিন্তায় আছি। আমরা চাই সবার কাছে এই খবরটা পৌছে যাক। এখন সবাইকে মিলেই এর বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে।

হার্দিকের স্ত্রীর অভিযােগ, তাঁর স্বামীর এই নিখোঁজ হয়ে যাওয়ার পিছনে গুজরাত সরকারের হাত রয়েছে। রাজ্য প্রশাসনের বিরুদ্ধেও মুখ খুলেছেন তিনি। সােশ্যাল মিডিয়াতেই তিনি অভিযােগ করেন, গুজরাত সরকার বলেছিল পাতিদার নেতাদের উপর থেকে সব মামলা তুলে নেওয়া হবে। কিন্তু সেটা করা হয়নি। দু’জন পাতিদার নেতা বিজেপিতে যােগ দিয়েছেন বলে তাঁদের বিরুদ্ধে কেস তুলে নেওয়া হয়েছে। অথচ হার্দিক কংগ্রেসে যােগ দিয়েছেন বলে তাঁর বিরুদ্ধে মিথ্যে মামলা সাজানাে হচ্ছে। এই সরকার ভয় পাচ্ছে। সাধারণ মানুষের সঙ্গে মিলে হার্দিকের আন্দোলনকে ভয় পাচ্ছে তারা।

অবশ্য কিঞ্জল তাঁর স্বামীকে নিখোঁজ বললেও গত ফেব্রুয়ারি দিল্লির বিধানসভা নির্বাচনে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি জেতার পরে টুইট করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন হার্দিক। তার আগের দিনও টুইট করে তাঁর জেলবন্দি থাকার পিছনে গুজরাত সরকারের হাত রয়েছে বলে অভিযােগ করেছেন হার্দিক। পঞ্চায়েত ভােটের আগে পর্যন্ত যাতে তিনি সবার সামনে না আসতে পারেন, গুজরাত সরকার সেই চেষ্টা করছে বলে অভিযােগ করেছেন তিনি।