প্রধানমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘােষণা করুন বিরােধী নেতা, চ্যালেঞ্জ রাজনাথের

দম থাকলে প্রধানমন্ত্রী পদপ্রার্থী নাম ঘােষণা করুক- বিরােধীদের ঠিক এভাবে চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

Written by SNS New Delhi | May 15, 2019 4:20 pm

রাজনাথ সিং (File Photo: SNS)

দম থাকলে প্রধানমন্ত্রী পদপ্রার্থী নাম ঘােষণা করুক- বিরােধীদের ঠিক এভাবে চ্যালেঞ্জ দিয়ে বিজেপি নেতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন, বিরােধী দলনেতা যদি লােকসভা নির্বাচনে তাদের জয়ের ব্যাপারে নিশ্চিত হন, তাহলে প্রধানমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘােষণা করুন। শুধু তাই নয়, ২০১৪ সালের থেকে বেশি আসনে জয় লাভ করবে।

সপ্তম দফা ভােটের আগে তিনি বিরােধী দলকে কটাক্ষ করে বলেন, ৫৯টি আসনে ভােট বাকি। বিরােধীদের প্রধানমন্ত্রী পদপ্রার্থী কে হবে দেশের মানুষের জানার অধিকার রয়েছে, তাদের সঙ্গে লুকোচুরি করা ঠিক নয়। সুস্থ গণতন্ত্রে ভােটারদের অন্ধকারে রাখা উচিত নয়।

তিনি বলেন, ২০১৪ সালে নির্বাচনে এনডিএ দুই তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছিল। প্রধানমন্ত্রী মােদির ওপর মানুষ তখন আস্থা রেখে ভােট দিয়েছিলেন, এখন সেটা বিশ্বাসে পরিণত হয়েছে। ৫৪৩টা লােকসভা আসনের মধ্যে ২৮২টা আসনে বিজেপি জয়ী হয়েছিল।

কংগ্রেস নেতা মণিশঙ্কর আইয়ারের মন্তব্যের কড়া সমালােচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী মােদিকে যেভাবে অপমান করা হয়েছে, দেশের কোনও প্রধানমন্ত্রীকে এভাষায় অপমান করা হয়নি। কংগ্রেসকে জবাব দিতে হবে দলের নেতার মন্তব্যের প্রেক্ষিতে। মােদিকে ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ করার ঘটনায় কংগ্রেস প্রবীণ নেতা মণিশঙ্কর আইয়ারকে সাসপেন্ড করলেও পরে তা প্রত্যাহার করে নেয়।