মহম্মদ সামির স্ত্রীকে ফোনে হুমকি, ধৃত এক

ক্রিকেটার মহম্মদ সামির স্ত্রীর কাছ থেকে মােটা টাকা চেয়ে লাগাতার হুমকি দিয়ে ফোন করতাে তাঁর পরিচারিকা।

Written by SNS New Delhi | November 27, 2020 4:25 pm

হাসিন জাহান (File Photo: IANS)

ক্রিকেটার মহম্মদ সামির স্ত্রীর কাছ থেকে মােটা টাকা চেয়ে লাগাতার হুমকি দিয়ে ফোন করতাে তাঁর পরিচারিকা। অভিযােগ টাকা না পেলে তাঁর ব্যক্তিগত ফোন নাম্বার এবং ছবি ফাঁস করে দেবে বলে প্রতি নিয়ত ফোনে হুমকি দিত ওই পরিচারিকা। শেষ পর্যন্ত মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের অভিযােগের ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে যাদবপুর থানার পুলিশ। 

পুলিশি সুত্রে খবর, যে নম্বর থেকে ওই পরিচারিকা হাসিন জাহানকে ফোন করে হুমকি দিত, সেই নাম্বারটি ওই গ্রেফতার হওয়া ব্যক্তির বলে জানতে পেরেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, হাসিন জাহানের অভিযােগ ছিল, সেপ্টেম্বর মাস থেকেই তাঁর পরিচারিকা শীলা সক্কার তাঁকে ফোনে লাগাতার মােটা অঙ্কের টাকা চেয়ে হুমকি দিতে থাকে। মাঝে মাঝে একজন পুরুষও হাসিন জাহানকে ফোনে হুমকি দিত তাঁর পরিচারিকা শীলা সরকারের ছেলের পরিচয়ে। 

হাসিন জাহান পুলিশের কাছে অভিযােগ করে প্রতিবারই তাঁকে ফোনে হুমকি দিয়ে বলা হত, সে যদি তাদের দাবি মতাে টাকা না দেয়, তাহলে হাসিনের ব্যক্তিগত ফোন নাম্বার ও ছবি স্যোশাল মিডিয়াতে ছড়িয়ে দেওয়া হবে। এমনকি বেআইনি কাজেও তাঁর নাম ও ছবি ব্যবহার করা হবে। প্রায় তিন মাস ধরে এরকম হুমকি শুনে শেষমেষ পুলিশের দ্বারস্ত হয় হাসিন জাহান। 

২২ তারিখ তিনি যাদবপুর থানায় লিখিত অভিযােগ করেন। এবং যে দুটি নাম্বার থেকে ওই হুমকি ফোনগুলাে আসছিল, তাও তিনি থানাতে জমা দেন। হাসিন জাহানের অভিযােগের ভিত্তিতে পুলিশ একটি মামলা দায়ের করে। এবং তদন্তে নেমে মঙ্গলবার ক্যানিং স্টেশন রােড থেকে দেবরাজ সরকার নামে এক যুককে গ্রেফতার করে।