ছাতা হাতে মােদি, এই ছবি ভাইরাল করছে গেরুয়া শিবির

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি ছাতা হাতে সাংবাদিক বৈঠকে এসেছেন, সেই ছবি ভাইরাল করতে মরিয়া গেরুয়া শিবির।

Written by SNS New Delhi | July 20, 2021 3:15 pm

(Photo: Twitter | @Thevampireabhi)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি ছাতা হাতে সাংবাদিক বৈঠকে এসেছেন, সেই ছবি ভাইরাল করতে মরিয়া গেরুয়া শিবির। এই ছবির সঙ্গে বিজেপি নেতারা ক্যাপশন দিচ্ছে স্বাধীনতার পরে ভারতে কোনও প্রধানমন্ত্রী এইভাবে নিজের ছাতা নিজে হাতে নিয়ে সাংবাদিক বৈঠক করতে দেখা যায়নি। 

সংসদের বাদল অধিবেশন শুরু হয়েছে সােমবার। বাদল অধিবেশনের প্রথম দিন আকাশ মেঘলা ছিল এবং বৃষ্টিও হয়। রীতি অনুযায়ী সংসদে অধিবেশন শুরুর প্রথম দিন লােকসভায় ঢােকার আগে সাংবাদিকদের সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। 

এদিন গাড়ি থেকে নেমে ছাতা মাথায় কিছুটা পথ হেঁটে আসার পর অপেক্ষমান সংবাদমাধ্যমকে প্রধানমন্ত্রী বলেন, ‘সংসদ আলােচনার উপযুক্ত হােক, দেশের মানুষ যে জবাব চাইবেন, তার উত্তর দেওয়ার জন্য সরকার প্রস্তুত রয়েছে। সাংসদদের অনুরােধ করছি আপনারা কঠিন থেকে কঠিনতর প্রশ্ন করুন, কিন্তু শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে সরকারকে তার উত্তর দেওয়ার সুযােগ করে দিন।’ 

তবে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি সংবাদমাধ্যমকে কী বললেন, তা নিয়ে যতটা না উৎসাহ রয়েছে বিজেপির মধ্যে, তার চেয়ে বেশি উৎসাহ দেখা যাচ্ছে তাঁর ছাতা হাতে নেওয়াটা। বিজেপির অনেক শীর্ষনেতা প্রধানমন্ত্রীর এই ছবি ভাইরাল করেছেন। বিরােধীরা প্রশ্ন তুলছেন, সাধারণ মানুষের সমস্যা নিয়ে আসলে বিজেপি কিংবা কেন্দ্রের কোনও মন্ত্রী অবহিত নয়। তাদের একটাই লক্ষ্য, মােদি ভজনা।