টাকা লুঠ করে ব্যবসায়ীকে গাড়ির মধ্যেই পুড়িয়ে মারলাে দুষ্কৃতীরা

দুষ্কৃতীরা রাম মেহর নামের এক ব্যবসায়ীর পথ আটকিয়ে তাঁর থেকে ১১ লক্ষ টাকা কেড়ে নিয়ে তাঁকে গাড়ির মধ্যেই আটকে রেখে গাড়িতে আগুন দিয়ে দেয়।

Written by SNS Hansi | October 9, 2020 5:54 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

মঙ্গলবার রাতে হরিয়ানার হানসি এলাকায় নিজের গাড়ি চালিয়ে যাচ্ছিলেন এক ব্যবসায়ী। এমন সময় তাঁর পথ আটকায় দুষ্কৃতীরা। তাঁর থেকে ১১ লক্ষ টাকা কেড়ে নিয়ে তাঁকে গাড়ির মধ্যেই আটকে রেখে গাড়িতে আগুন দিয়ে দেয়। 

ওই ব্যবসায়ীর নাম রাম মেহর। তাঁর বয়স ৩৫ বছর। হিসার জেলার হানসি অঞ্চলে ডেটা গ্রামে ছিল তাঁর বাড়ি। মঙ্গলবার রাতে তিনি বাড়ি ফিরছিলেন। লুঠপাটের খবর পেয়ে পুলিশ আসে। তারাই গাড়ির ভেতরে ব্যবসায়ীর পুড়ে যাওয়া দেহটি দেখতে পান। মৃতের আত্মীয়স্বজনকে খবর দেওয়া হয়। তারা এসে নম্বরপ্লেট দেখে গাড়ি শনাক্ত করেন। 

রাম মেহর বারওয়ালা অঞ্চলে একটি কারখানার মালিক ছিলেন। সেখানে ডিজপােজেবল কাপ-প্লেট তৈরি হত। হিসারের একটি ব্যাঙ্ক থেকে ১১ লক্ষ টাকা তুলে ফিরছিলেন তিনি। হানসি পুলিশের মুখপাত্র সুভাষ জানিয়েছেন, অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। 

হরিয়ানায় ব্যবসায়ীকে পুড়িয়ে মারার খবর প্রকাশ্যে আসতেই রাজ্যের শাসক বিজেপি’র বিরুদ্ধে সরব হয়েছে কংগ্রেস। দলের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা বলেছেন, হরিয়ানায় জঙ্গল রাজ চলছে। দুষ্কৃতীরা অবাধে লুঠপাট করে চলেছে। এক ব্যবসায়ীকে পুড়িয়ে মারা হয়েছে রাস্তার ওপর। সুরজেওয়ালার প্রশ্ন- হরিয়ানায় সরকার বলে কি কিছুই নেই? 

এর আগে গত মার্চে শােনা যায়, হরিয়ানার যমুনানগরে স্কুলের প্রিন্সিপালকে গুলি করে মারার পর যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে এক ছাত্রের। শিভানশ নামে ওই ছাত্রটি ২০১৮ সালে জানুয়ারতে রিতু ছাবড়া নামে এক প্রিন্সিপালকে গুলি করে মেরেছিল। তখন সে ছিলাে দ্বাদশ শ্রেণীর ছাত্র।

শিভানশকে কয়েকবার বকাবকি করেছিলেন প্রিন্সিপাল। সেই রাগে সে বাবার রিভলবার দিয়ে প্রিন্সিপালকে চারবার গুলি করে। ৪৭ বছর বয়সী রিতু গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনি সেখানে মারা যান। প্রিন্সিপালকে গুলি করার পর কমার্সের ছাত্রটি পালানাের চেষ্টা করে। সেখানে কয়েকজন অভিভাবক উপস্থিত ছিলেন। তাঁরা শ্রীনিবাসকে ধরে ফেলেন।