হাসপাতালে কোবিন্দ স্থিতিশীল

অসুস্থ হয়ে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শুক্রবার সকালে বুকের অস্বক্তি নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

Written by SNS Delhi | March 27, 2021 12:35 pm

রামনাথ কোবিন্দ (File Photo: IANS)

অসুস্থ হয়ে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শুক্রবার সকালে বুকের অস্বক্তি নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে হাসপাতালের তরফ থেকে জানা গিয়েছে রাষ্ট্রপতির অবস্থা আপাতত সংবাদ এএনআইয়ের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, শুক্রবার সকালে বুকে অস্বক্তি বােধ করছিলেন রামনাথ কোবিন্দ।

এরপরই তাকে দিল্লির সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে পরীক্ষা করেন। চিকিৎসকেরা। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার শারীরিক অবস্থার উপর নজর রাখা হচ্ছে। তবে হাসপাতালের পক্ষ থেকে শেষ বুলেটিন অনুযায়ী, আগের তুলনায় সুস্থই রয়েছেন রাষ্ট্রপতি।

এই খবর রীতিমতাে দেশের মানুষকে উদ্বিগ্ন করেছে। দেশ জুড়ে অনেকেই রাষ্ট্রপতির দ্রুত আরােগ্য কামনা করেছেন। ইতিমধ্যেই অনেক রাজনৈতিক নেতা মন্ত্রীরা তার খোঁজখবর নিয়েছেন। বৃহস্পতিবার রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালে। তিনি কোবিন্দের হাতে স্মারকলিপিও দিয়েছিলেন।

দাবি জানিয়েছিলেন, মহারাষ্ট্রে যেন অবিলম্বে রাষ্ট্রপতি শাসন জারি হয়। আতাওয়ালের মতে, উদ্ধব সরকার করােনা সংক্রমণ রুখতে পুরােপুরি ব্যর্থ। পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলা খারাপ হয়ে গিয়েছে। আর কোনও রাজ্য সরকার যদি সংবিধান মানতে না পারে, তাহলে নিয়মানুযায়ী সেই রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত।