এবার নিজের পাশে দেশকে চাইলেন কঙ্গনা রানাওয়াত 

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরজ সিং চৌহানের সঙ্গে দেখা করে তাঁকে লাভ জিহাদ বিরােধী আইন আনার জন্য ধন্যবাদও দিয়েছেন কঙ্গনা রানাওয়াত।

Written by SNS Mumbai | January 13, 2021 7:01 pm

কঙ্গনা রানাওয়াত (File photo: IANS)

গত অক্টোবর মাসে হরিয়ানার হিন্দু কলেজ ছাত্রী খুনের ঘটনার পরেই লাভ জিহাদ নিয়ে গর্জে উঠেছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরজ সিং চৌহানের সঙ্গে দেখা করে তাঁকে লাভ জিহাদ বিরােধী আইন আনার জন্য ধন্যবাদও দিয়েছেন তিনি। 

উল্লেখ্য উত্তরপ্রদেশের মতাে মধ্যপ্রদেশেও পাশ হয়েছে লাভ জিহাদ বিরােধী আইন। আর এই সুযােগে আরও একবার নিজের অবস্থান স্পষ্ট করলেন কঙ্গনা। শিবরাজকে তিনি বলেন, এই ধরনের আইনের খুব প্রয়ােজন ছিল। এর সাহায্যে ভুয়াে বিয়ের হাত থেকে আক্রান্তদের বাঁচানাে যাবে। মধ্যপ্রদেশে আসতে পেরেছি বলেই আনন্দ হচ্ছে। 

অপরদিকে মুম্বই পুলিশের কাছে হাজিরা দিতে হয়েছে বলে গত শুক্রবারই টিম কঙ্গনা টুইটারে একটি ভিডিও পােস্ট করে। সেখানে কঙ্গনাকে অভিযােগ করতে শােনা গিয়েছে, কেন আমাকে এরকম হেনস্থার শিকার হতে হচ্ছে। কেন আমাকে মানসিকভাবে নিগ্রহ করা হচ্ছে। এখন তাে ব্যাপারটা শারীরিক নিগ্রহের পর্যায়ে চলে যাচ্ছে। দেশের প্রয়ােজনে আমি পাশে থেকেছি। এখন আমি চাই দেশ আমার পাশে থাকুক।

সদ্যই মধ্যপ্রদেশে পাশ হয়েছে লাভ জিহাদ বিরােধী আইন। তাতে ভিনধর্মে বিয়ের জন্য ধর্ম পরিবর্তনে চাপ দেওয়াকে গুরুতর অপরাধ হিসাবে দেখানাে হয়েছে। অভিযােগ প্রমাণে ১০ বছর পর্যন্ত কারদণ্ডের ব্যবস্থা রাখা হয়েছে নতুন আইনে। 

আর এরই মধ্যে নিজের নতুন ছবি ধাকড়-এর সদস্যদের সঙ্গে মধ্যপ্রদেশে যান কঙ্গনা। সেখানে তিনি দেখা করেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে। তাঁকে বলিউড অভিনেত্রী বলেন, মনে হচ্ছে কোনও আত্মীয়ের সঙ্গে অনেক দিন বাদে দেখা হয়েছে। 

এদিকে গত শুক্রবারই বান্দ্রা পুলিশ স্টেশনে হজিরা দিয়েছেন কঙ্গনা। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের হয়েছে। কঙ্গনার সঙ্গে ছিলেন তার বােন রঙ্গোলি চাণ্ডেলও। তাদের দু’জনকে প্রায় দু’ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগে বম্বে হাইকোর্ট নির্দেশ দিয়েছিল কঙ্গনা এবং তার বােন যেন পুলিশের সামনে হাজিরা দেন। তবে একই সঙ্গে আদালত অন্তর্বর্তী নির্দেশও দিয়েছে যাতে কঙ্গনাকে গ্রেফতার করা না হয়।