‘ক্যানসারকে হারাব’ আত্মবিশ্বাসী সঞ্জয়

গত আগস্ট মাসে সঞ্জয় দত্তের ক্যানসার ধরা পড়ার পর জানা যায়, থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে। হঠাৎ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি হন।

Written by SNS October 16, 2020 4:40 pm

সঞ্জয় দত্ত (Instagram/@duttsanjay)

নিজের শারীরিক অসুস্থতা নিয়ে এই প্রথম মুখ গুললেন অভিনেতা সঞ্জয় দত্ত। ‘ক্যানসারকে হারিয়ে ফিরে আসব’ আত্মবিশ্বাসের জোর ফুটে ওঠে তার মুখে। ছুটিতে থাকা অবস্থায় অভিনেতা চুল কাটাতে গিয়েছিলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের স্যালনে। ইনস্টাগ্রামে সেখানকার ভিডিও পােস্ট করেন তিনি।

সঞ্জয় দত্ত আরও জানিয়েছেন, খুব শীঘ্রই কাজে ফিরব। দীঘিদিন পর স্যালনে এসে ভালাে লাগছে। মাথার একদিকের দাগ দেখিয়ে তিনি বলেন, ‘এই ক্ষতটি সম্প্রতি হয়েছে। আমি একে জয় করব। আর খুব শীঘ্রই ক্যানসার সারিয়ে সুস্থ হয়ে ফিরে আসব।’

গত আগস্ট মাসে সঞ্জয় দত্তের ক্যানসার ধরা পড়ার পর জানা যায়, থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে। হঠাৎ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

করােনা আক্রান্ত সন্দেহে পরীক্ষা করানাে হলে রিপাের্ট নেগেটিভ আসে। এরপরই তিনি ক্যানসারে আক্রান্ত বলে তথ্য প্রকাশ্যে আসে। শারীরিক অবস্থার উন্নতি হলে ছেলে-মেয়েকে দেখতে মন্যতার সঙ্গে সঞ্জয় দুবাই যান।

বর্তমানে তিনি মুম্বইতে রয়েছেন এবার খুব শীঘ্রই শামসেরার ‘ছবির জন্য তিনি ডাবিংয়ের কাজ শুরু করবেন। এই ছবিতে সঞ্জয় ছাড়াও রণবীর কপূর ও বাণী কপূরকে দেখা যাবে। দীর্ঘদিন পরে কাজে ফিরতে পেরে সঞ্জয় উচ্ছসিত।