করােনা রুখতে গােমূত্রের ঠেক খুলছে হিন্দু মহাসভা, প্যাকিং করে পাঠানো হবে মোদি-ট্রাম্পকে

করােনা রুখতে গােমূত্র পানের ফেস্টিভ্যাল করল হিন্দু মহাসভা। ভাঁড় ভরা গােমূত্র পান করলেন নেতা-কর্মীরা।

Written by SNS New Delhi | March 16, 2020 2:51 pm

হিন্দু মহাসভার গােমূত্র পানের উৎসব। (Photo: IANS)

করােনা রুখতে গােমূত্র পানের ফেস্টিভ্যাল করল হিন্দু মহাসভা। ভাঁড় ভরা গােমূত্র পান করলেন নেতা-কর্মীরা। আর সেই ফেস্টিভ্যাল থেকে ঠিক হয়ে গেল আগামী পদক্ষেপ। জায়গায় জায়গায় গােমূত্রের ঠেক খুলবে তারা। শিশি ভর্তি করে পাঠানাে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি এবং মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্প’কে। করােনা রুখতে এমনই দাওয়াই দিল হিন্দু মহাসভা। 

উত্তরপ্রদেশে গােমূত্র পানের উৎসব আয়ােজন করা হয়েছিল। হাতে গােমূত্রের ভাঁড় নিয়ে হিন্দু মহাসভার জাতীয় স্তরের নেতা চক্রপাণি মহারাজ বললেন, সরকারের উচিত সমস্ত বিমানবন্দরে মদের কাউন্টার বন্ধ করে গােমূত্রের কাউন্টার চালু করা। যে বিদেশিরা বিমানবন্দরে নামবেন তাঁদের গােবর মাখিয়ে শুদ্ধ করার পর গােমূত্র পান করানাে হােক। বলেই চক্রপাণি মহারাজ স্লোগান দিলেন, করােনা শান্ত হও। পাশে থাকা হিন্দুত্ববাদীরা সেই স্লোগানে কোরাস দিল, শান্ত হও শান্তত হও। 

হিন্দু মহাসভার এক কর্মী বলেন, আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে গােমূত্র পাঠাবাে। যদিও উনি এমনিতেই এ রােজ পান করেন। গােমূত্র পাঠানাে হবে মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্পকেও। উল্লেখ্য এই যে, ট্রাম্পেরও রক্ত পরীক্ষা হয়েছিল। কিন্তু রিপাের্ট এসেছে নেগেটিভ। ভয় কেটেছে হােয়াইট হাউসের। কিন্তু হিন্দু মহাসভা ঝুঁকি নিতে চাইছে না। ট্রাম্পকে যাতে কোনও ভাইরাস ছুঁতে না পারে তাই আগে থেকেই সতর্ক চক্রপাণি মহারাজরা। 

তাঁরা জানিয়েছেন, মদের ঠেক বন্ধ করে সেখানে গােমূত্রের ঠেক খােলা হবে। এখন প্রশ্ন হচ্ছে, সারা পৃথিবীর চিকিৎসাবিজ্ঞানীরা করােনা প্রতিষেধক ওষুধ তৈরির গবেষণায় প্রাণপাত করছেন ল্যাবরেটরিতে, তখন এত সহজে হিন্দু মহাসভা কী করে এমন দাওয়াই দিচ্ছে?

এর জবাবে এক নেতা বলেন, আপনি একটা পাত্রে জল রেখে দিন। দেখবেন দু’দিন পর তাতে ময়লা জমছে, পােকামাকড় বসছে। কিন্তু গােমূত্র রেখে দেখুন। কিছু হবে না। তাঁর দাবি, ক্যানসার সেরে যায় গােমূত্রে। করােনা তাে কোন ছাড়! 

যদিও এ নিয়ে সােশ্যাল মিডিয়ায় অনেকে টিপ্পনিও কেটেছেন। কেউ লিখেছেন, এদের মাথায় নিশ্চয়ই গােবর ভরা! নাহলে কেউ এসব বলে! কেউ আবার লিখেছেন, এবার থেকে তাহলে পােকামাকড় তাড়াতে ফিনাইল, অ্যাসিডের বদলে গােমূত্র ঢালা চালু হােক!